- আলোচিত সংবাদ, কুলাউড়া, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুলাউড়ায় পুলিশের প্রশংসনীয় উদ্যোগ

এইবেলা, কুলাউড়া, ০১ এপ্রিল ::

“আর কয়েকটা দিন থাকি বাড়ি, ফোন দিলেই পৌঁছে যাবে খাবার গাড়ি”। করোনা ভাইরাস থেকে বিপর্যয় থেকে মানুষকে বাঁচতে এমন ব্যতিক্রমি উদ্যোগ নিয়েছে কুলাউড়া থানা পুলিশ। দু:স্থ ও অসহায় নিম্নবিত্ত মানুষের দ্বারে দ্বারে খাবার পৌঁছে দেয়ার এমন মহতি উদ্যোগ মানুষের কাছে ব্যাপক প্রশংসা লাভ করেছে।

৩১ মার্চ মঙ্গলবার ৪ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে কুলাউড়া থানা পুলিশ। খাদ্য সামগ্রীর প্যাকেটে “আর কয়েকটা দিন থাকি বাড়ি, ফোন দিলেই পৌঁছে যাবে খাবার গাড়ি” এই শ্লোগান ছাড়াও খাদ্য সামগ্রীর প্রয়োজন হলে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ এর সরকারি মোবাইল ফোন নাম্বার ০১৭১৩-৩৭৪৪৪৩তে ফোন দেয়ার জন্য আহবান জানানো হয়।

পুলিশ জানায়, খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি পেয়াজ, ১ লিটার তেল ও ১টি সাবান। কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার দু:স্থ, অসহায়, দিনমজুর মানুষের বাড়ি বাড়ি পুলিশের টহল গাড়িতে করে খাদ্য সামগ্রীগুলো পৌছে দেয়া হবে।

খাদ্যসামগ্রী বিতরণ বিষয়টি নিশ্চিত করছেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী।

কুলাউড়া থানার ইনপেক্টর (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী জানান, নিম্ন আয়ের মানুষ যাতে খাবার সংগ্রহে ঝুঁকি নিয়ে ঘরের বাইর না যায় এজন্য আগে থেকে তাদের সচেতন করে হচ্ছে। এই দুর্যোগময় মুহুর্তে নিম্নআয়ের মানুষ যাদের ঘরে খাবার নেই, খবর পেলেই তাদের কাছে খাবার পৌঁছে দিবো আমরা। তবুও যেনো মানুষ নিরাপদে থাকে। ব্যয়কৃত টাকাটা পুরোটাই স্টাফের আয়ের টাকা।

কুলাউড়া থানার অফিসার ইনর্চাজ মো. ইয়ারদৌস হাসান জানান, করোনা পরিস্থিতিতে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের দু:স্থ মানুষের মাঝে থানা পুলিশের পক্ষ থেকে এই সহায়তা করা হচ্ছে। প্রথমদিন অর্ধশত পরিবারে খাদ্য সহায়তা পাঠানো হয়েছে। এটা অব্যাহত থাকবে। #

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *