- কমলগঞ্জ, ব্রেকিং নিউজ, স্লাইডার

কমলগঞ্জে একই গ্রাম থেকে গরু ও মহিষ চুরি

এইবেলা, কমলগঞ্জ, ০৩ এপ্রিল ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের শ্রীসূর্য্য নোয়াগাঁও গ্রাম থেকে একটি গরু ও একটি মহিষ চুরি হয়েছে। ০১ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাতে গ্রামের সুদীপ দাসের একটি গরু ও মাহবুবুল আলম এর একটি মহিষ চুরি হয়।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতের আঁধারে চোর দল সুদীপ দাসের গোয়ালঘরের দরজা ভাঙতে না পেরে সিঁদেল কেটে ঘরে প্রবেশ করে প্রায় ৪০ হাজার টাকা মূল্যের গরু চুরি করে নিয়ে যায়। একই রাতে পার্শ্ববর্তী মছব্বির মিয়ার ছেলে মাহবুবুল আলম এর প্রায় ৭০ হাজার টাকা মূল্যের মহিষ চুরি হয়। বর্তমানে করোনা ভাইরাস সংক্রমন নিয়ে জনমনে উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে কৃষক ও শ্রমজীবিরা অভাব অনটনের মধ্যে দিনাতিপাত করছেন। এর মধ্যে গরু ও মহিষ চুরির ফলে দুই কৃষক আর্থিকভাবে  ক্ষতিগ্রস্থ হয়েছেন বলে দাবি করেন। স্থানীয় ইউপি সদস্য আশিক মিয়া একটি গরু ও একটি মহিষ চুরির সত্যতা নিশ্চিত করেন।

এ ব্যাপারে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (তদন্ত) অরুপ কুমার চৌধুরী বলেন, দেশে এখন ক্রান্তিকালে পুুলিশের কড়াকড়ি ও ব্যাপক নজরদারির পরও চুরির ঘটনা দু:খজনক। বিষয়টি তিনি খতিয়ে দেখবেন এবং চোরদের চিহ্নিত করে আটকের পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *