- তথ্য-প্রযুক্তি, মৌলভীবাজার, স্লাইডার

কুলাউড়ায় ২দিনব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন

ফিতা কেটে ডিজিটাল মেলার উদ্বোধন করছেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ
ফিতা কেটে ডিজিটাল মেলার উদ্বোধন করছেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ

এইবেলা, কুলাউড়া, ০৯ সেপ্টেম্বর: কুলাউড়া উপজেলা প্রশাসন আয়োজিত ২দিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্বোধন করা হয় বুধবার।

কুলাউড়া উপজেলা জনমিলন কেন্দ্রে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হাসানের সভাপতিত্বে¡ ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন।

বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলমগীর হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ সাইফুল ইসলাম, আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল কাদির, নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, সাংবাদিক খালেদ পারভেজ বখস প্রমুখ।

অনুষ্ঠানে কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়ন, ১টি পৌরসভাসহ সরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠাসসহ প্রায় ২২টি ডিজিটাল সেন্টার স্টল মেলায় অংশগ্রহণ করে।

kulaura Dijital mela-03

উদ্বোধনী আলোচনা সভার পূর্বে সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, বেসরকারী প্রতিষ্ঠান, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, স্কুল ছাত্র-ছাত্রীদের নিয়ে তথ্যপ্রযুক্তির সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে সচেতনতামুলক এক র‌্যালী উপজেলার শহর প্রদক্ষিণ করে ।

মেলায় বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), গ্রামীণফোন এবং সরকারের আইসিটি বিভাগের সহযোগিতা করে।

রিপোর্ট-সেলিম আহমেদ ও শাকির আহমদ

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *