সেপ্টেম্বর ১০, ২০১৫
Home » ব্রেকিং নিউজ » রাজনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক আটক

রাজনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক আটক

এইবেলা, রাজনগর, ১০ সেপ্টেম্বর :-

মৌলভীবাজারের রাজনগরে এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রাজনগর থানার পুলিশ গতকাল বৃহস্পতিবার বিকেলে আব্বাস মিয়া (২৫) নামক যুবককে আটক করেছে। ঘটনার শিকার কিশোরীকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের এক কিশোরীর (১৫) সঙ্গে নন্দীউড়া গ্রামের মো. আলকাছ মিয়ার ছেলে আব্বাস মিয়া (২৫) প্রায়ই উত্যক্ত করতো। আব্বাস মিয়া ওই কিশোরীকে গত ২ সেপ্টেম্বর বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরে বিয়ের প্রলোভন দিয়ে তাকে ধর্ষণ করে। এদিকে এ ঘটনার ৫দিন পর আব্বাস মিয়া বিয়েতে অস্বীকৃতি জানালে কিশোরীর পিতা গত ৯ সেপ্টেম্বর রাজনগর থানায় মামলা (নং-৭, তাং ৯-৯-১৫) করেন।
রাজনগর থানার পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছেন। কিশোরীর পিতার লিখিত অভিযোগের ভিত্তিতে গতকাল বিকেলে রাজনগর থানার উপ-পরিদর্শক এসআই হিল্লোল রায় ঘটনার দায়ে অভিযুক্ত আব্বাস মিয়াকে (২৫) উপজেলার সদর ইউনিয়নের মুশুরিয়া থেকে আটক করেন।
রাজনগর থানার এসআই হিল্লোল রায় জানান, কিশোরীর পিতার মামলার ভিত্তিতে আসামীকে আটক করা হয়েছে। শুক্রবার তাকে আদালতে পাঠানো হবে।#

রিপোর্ট- মো. আব্দুর রহমান সোহেল