- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

রাজনগরে দু’টি বাড়িতে ডাকাতি নারীসহ ৪ জন আহত

এইবেলা, রাজনগর ১০ সেপ্টেম্বর  :-

মৌলভীবাজারের রাজনগরে দুটি বাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল অস্ত্রেরমুখে জিম্মি করে উভয় বাড়ি থেকে নগদ ১ লাখ ৬৫ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালংকার ও ৭টি মোবাইল ফোনসেট ছিনিয়ে নিয়েছে ডাকাতদল। ডাকাতের অস্ত্রের আঘাতে ৪ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকরা হয়েছে। বুধবার গভীররাতে উপজেলার টেংরা ইউনিয়নের ইলাশপুর গ্রামের বারিক মিয়া ও প্রবাসী সেলিম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
dakati
পুলিশ ও গৃহকর্তার সূত্রে জানা যায়, উপজেলার টেংরা ইউনিয়নের পূর্ব ইলাশপুর গ্রামের দুবাই প্রবাসী সেলিম মিয়ার নির্মাণাধীন পাঁকা ঘরের সামনের দরজার ছিটকিনি ভেঙ্গে বুধবার রাত দেড়টার দিকে ১৫-২০ জনের একদল ডাকাত সেলিম মিয়ার স্ত্রী রুজিনা বেগমকে অস্ত্রের মুখে জিম্মি করে। ডাকাতদল ঘরের কাজের জন্য বিদেশ থেকে সেলিম মিয়ার পাঠানো ১ লাখ ৩০ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ডাকাতদের মারধরে রুজিনা বেগম (৩২) আহত হন।

এদিকে ডাকাতদল পাশের বাড়ির বারিক মিয়ার ছেলে শামছুল ইসলামের ঘরের দরজার ছিটকিনি ভেঙ্গে প্রবেশ করে তাকে পিটিয়ে আহত করে। তার চিৎকার শুনে শামছুল ইসলামের পিতা বারিক মিয়া (৬৫) জেগে উঠেন। এসময় ডাকাতদল চাপাতি দিয়ে কুপিয়ে তাকে আহত করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাত দল নগদ ৩০ হাজার টাকা ও ৭টি মোবাইল ফোনসেট লুট করে নিয়ে যায়। এঘটনায় আহতরা হলেন; রুজিনা বেগম (৩২), বারিক মিয়া (৬৫), শামছুল ইসলাম (৩০) ও তার বোন রুশনা বেগম (৩৫)। খবর পেয়ে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামছুদ্দোহা পিপিএম ঘটনাস্থলে যান।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ এ ব্যাপারে তদন্ত করছে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এব্যাপারে থানায় এখনো অভিযোগ আসেনি।#

রিপোর্ট- আব্দুর রহমান সোহেল

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *