প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারে ছাত্রশিবিরের র‌্যালি  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারে ছাত্রশিবিরের র‌্যালি  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারে ছাত্রশিবিরের র‌্যালি 

  • শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

এইবেলা, মৌলভীবাজার :: 

৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারে বর্ণাঢ্য র‌্যালি করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মৌলভীবাজার শহর শাখা। শনিবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে মৌলভীবাজার শহরের সিলেট রোড থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পশ্চিম বাজার এলাকায় এসে শেষ হয়। পরে সমাবেশে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রশিবির মৌলভীবাজার শহর শাখার সভাপতি মোহাম্মদ আবু তাহের। এসময় উপস্থিত ছিলেন ছাত্রশিবির মৌলভীবাজার শহর শাখার সাবেক সভাপতি মিছবাহউল হাসান, সেক্রেটারি আশরাফুল ইসলামসহ অনেকে।

সমাবেশে শহর সভাপতি মোহাম্মদ আবু তাহের বলেন, ১৯৭৭ সালের আজকের এই দিনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে প্রতিষ্ঠিত হয়েছিল ইসলামী ছাত্রশিবির। হাঁটি হাঁটি পা পা করে এই সংগঠনটি টেকনাফ থেকে তেতুলিয়া, রূপসা থেকে পাথরিয়া সারা বাংলাদেশের লক্ষ লক্ষ ছাত্র জনতার মনে, লক্ষ তারুণের হৃদয়ে করে নিয়েছে তার স্থায়ী আসন। কিন্তু ছাত্রশিবিরের সকল গঠনমূলক কার্যক্রমে বাধা দিচ্ছে সরকার। তিনি ছাত্রশিবিরের সকল কার্যক্রমে সহযোগীতার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews