- কুলাউড়া, ব্রেকিং নিউজ, স্লাইডার

কুলাউড়ায় চেতনা যুব সংঘের ঈদ উপহার বিতরণ

এইবেলা, কুলাউড়া, ২২ মে ::

কুলাউড়া উপজেলার ঐতিহ্যবাহী ও সর্ববৃহৎ ইউনিয়ন কর্মধার একঝাঁক তরুণ প্রজন্মের সংগঠন চেতনা যুব সংঘের উদ্যোগে করোনার এই মহামারি ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এলাকার মানুষদের জন্য “চেতনার ঈদ উপহার ” বিতরণ করা হয়েছে। উক্ত অনুষ্ঠানটি মুনির আহমদ রিপনের পরিচালনায় ও রেজাউল করিম রাজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে আনুষ্ঠানিকভাবে টেলিকর্নফারেন্সের মাধ্যমে বিতরণের শুভ উদ্বোধন করেন ক্লাবের প্রধান উপদেষ্টা জনাব আব্দুস সহিদ বাবুল (সাবেক চেয়ারম্যান, কর্মধা ইউ,পি) ক্লাবের সকলের পক্ষ থেকে কাতার থেকে টেলিকর্নফারেন্সে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজ।

বক্তার তাদের বক্তব্যে প্রতিশ্রুতি দিয়েছেন যে আগামীতেও প্রতি ঈদে চেতনা যুব সংঘ কর্মধার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী দেয়ার আয়োজন অব্যাহত থাকবে, আমরা এই ঈদে কর্মধা ইউনিয়নে আমাদের তালিকাভুক্ত একশত পাঁচটি পরিবারের কাছে আমাদের ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিব এবং আমাদের এই আয়োজনে দেশের ও প্রবাসের যারা সার্বিক সহযোগিতা ও অক্লান্ত পরিশ্রম করেছেন সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য প্যাকেটিং কাজের শুভ উদ্বোধন করেন ক্লাবের উপদেষ্টা সোনা মিয়া । এতে উপস্থিত সকলের জন্য ইফতারের আয়োজন করা হয়।

আজকের অনুষ্ঠান পরিচালক রিপন জানান ক্লাবটি ২০০৫ সালে প্রতিষ্ঠিত হয়ে এই বছর ১৫ বছর পূর্ণ হতে যাচ্ছে। ক্লাবের এই পথচলায় ও বিশেষ করে আজকের এই আয়োজনে যাদের অক্লান্ত পরিশ্রমে সফলভাবে উপহার সামগ্রী পৌঁছাতে পেরেছি তাদের মধ্যে উল্লেখযোগ্য তাজুল ইসলাম তাজ, সুলতান আহমেদ রনি, রেজাউল করিম জাকির, শাহী আহমেদ সুলতান, ফারুক আহমেদ পারুল, মোশাঈদ আলী, মুবিন আহমদ খোকন, ফয়সাল আহমদ,মোস্তফা মিয়া তামজিদ হোসেন, রিয়াজুল করিম নাঈম, আব্দুল আহাদ রাজু, মাওলানা রাসেল আহমদ, হাফেজ মোশাঈদ আহমদ, সানি আহমেদ কাওছার আহমদ, মারজান মিয়া, লিমন মিয়া, জুবেল মিয়া, আলমগীর হোসেন, জাফর মিয়া, আইনউদ্দিন।

এতে আরো উপস্থিত ছিলেন গ্রামের প্রবীন ব্যাক্তি আব্দুস সামাদ আছকির, মুকতি আহমেদসহ অনেকে।

আনুষ্ঠানে দেশের ও প্রবাসের সকলকে এই করোনা ভাইরাস থেকে রক্ষা করার জন্য ও যারা সার্বিক সহযোগিতা করেছেন সকলের মঙ্গল কামনা করে মোনাজাত করেন ক্লাবের সদস্য মাওলানা রাসেল আহমদ।

পরিশেষে চেতনা যুব সংঘের সকল নেতৃবৃন্দ অঙ্গীকার করেন কর্মধা ইউনিয়নব্যাপী উনাদের সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রম অব্যাহত থাকবে।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *