- মৌলভীবাজার, স্লাইডার

কুলাউড়ার সাবেক এমপি শাহীনের নিঃশর্ত মুক্তির দাবি করেছে বিএনপি যুবদল ছাত্রদল

এইবেলা, কুলাউড়া, ১৫ সেপ্টেম্বর:: কুলাউড়ার সাবেক এমপি ও বিএনপি নেতা এমএম শাহীনের নিঃশর্ত মুক্তি দাবি করেছে উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলন করে এ দাবি জানানো হয়।

এম এম শাহীনের কুলাউড়াস্থ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা অভিযোগ করেন, সাবেক এমপি এমএম শাহীনের জামিন নামঞ্জুর করার পর বিএনপি কুলাউড়া শহরে পুলিশি বাধার কারনে  প্রতিবাদ মিছিল বের করতে পারেনি। রাস্তায় শান্তিপূর্ণ মিছিল গণতান্ত্রিক অধিকার। কিন্তু পুলিশের আগ্রাসী ভুমিকায় আজ গণতান্ত্রিক কর্মসূচি পালন করা সম্ভব  হচ্ছেনা।

তারা উল্লেখ করেন, একইভাবে গত ৫ জানুয়ারি সাবেক এমপি এমএম শাহীনের নেতৃত্বে যখন শান্তিপূর্ণ মিছিলের শেষ পর্যায়ে কোন কারণ ছাড়াই পেছন দিক থেকে পুলিশ টিয়ার শেল, রাবার বুলেট ও লাঠিচার্জ করে। সেসময় পুলিশের লাঠিচার্জে সাবেক এমপি এমএম শাহীনসহ ১০-১২ জন নেতাকর্মী আহত হন। অথচ পুলিশ উল্টো মামলা দেয় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে। মামলায় সাবেক এমপি এমএম শাহীনকে আসামী করা হয়নি। অথচ চুড়ান্ত রিপোর্টে পরিকল্পিতভাবে সরকার দলের ইঙ্গিতে তাকে আসামীর তালিকায় অন্তর্ভূক্ত করা হয়। মুলত এমএম শাহীনের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এবং রাজনৈতিকভাবে হয়রানি করার উদ্দেশ্যে মামলায় তাকে আসামী করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, কুলাউড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেদওয়ান খান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু, যুগ্ম সম্পাদক সৈয়দ তফজ্জুল হোসেন, যুবদল নেতা কাউন্সিলর কায়সার আরিফ প্রমুখ।

রিপোর্ট-আব্দুল আহাদ

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *