মৌলভীবাজারে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার থেকে ২ হাজারের বেশি গ্রাহকসেবা প্রদান মৌলভীবাজারে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার থেকে ২ হাজারের বেশি গ্রাহকসেবা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

মৌলভীবাজারে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার থেকে ২ হাজারের বেশি গ্রাহকসেবা প্রদান

  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
এইবেলা, মৌলভীবাজার ::
মৌলভীবাজার জেলা পুলিশ ১৭ ডিসেম্বর মহান বিজয় দিবস’ ২০২০ এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকীকে স্মরণীয় করার লক্ষ্যে অত্র মৌলভীবাজার জেলার কৃতি সন্তান, বীর মুক্তিযোদ্ধাগণের উপস্থিতিতে জেলাবাসীর সেবা প্রদানের নিমিত্তে জেলা পুলিশ সুপার কার্যালয়ে “ওয়ান স্টপ সার্ভিস সেন্টার” উদ্বোধন করা হয়।
উক্ত সেন্টার হতে দেশ-বিদেশে কর্মরত প্রবাসীদের জরুরি প্রয়োজনীয় পুলিশ ক্লিয়ারেন্সসহ পাসপোর্ট ভেরিফিকেশন এবং অন্যান্য তাৎক্ষণিক তথ্য সেবাসমূহ প্রদান করা হচ্ছে।
উক্ত সেন্টারে নিয়োজিত একদল পুলিশ সদস্য অত্যন্ত নিষ্ঠার সাথে কোন ঝামেলা ছাড়াই পুলিশ ক্লিয়ারেন্স বিতরণ সেবা প্রদান করে যাচ্ছে। “মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার”এ মূলমন্ত্রকে সামনে রেখে উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্নে বিভোর হয়ে আমরা কাজ করছি।
এই সেন্টার চালু হওয়ার ৭১ দিনের কার্যক্রমের মধ্যে এ যাবৎ সর্বমোট ২০৫১টি পুলিশ ক্লিয়ারেন্স যথাযথভাবে গ্রাহকের নিকট প্রদান করা হয়েছে এবং চলমান আছে ।
উক্ত পুলিশ ক্লিয়ারেন্স এর আবেদন সংক্রান্তে প্রয়োজনীয় তথ্যসেবা প্রদান এবং চূড়ান্তভাবে প্রস্তুত পুলিশ ক্লিয়ারেন্স বিতরণ ব্যবস্থাপনায় সকল সেবা গ্রহীতা সস্তুষ্টি প্রকাশ করে সংরক্ষিত দর্শণার্থী রেজিস্টারে মন্তব্য প্রদান করে যাচ্ছেন।
জেলা পুলিশের উদ্যোগে গৃহীত এই “ওয়ানস্টপ সার্ভিস সেন্টার”জেলাবাসীকে সুষ্ঠু সেবা প্রদান অব্যাহত রেখে এই সেবার মান উত্তরোত্তর বৃদ্ধি করে যাচেছ। পুলিশ সুপার, মৌলভীবাজার সকল নাগরিকবৃন্দকে এই সেবা গ্রহণ করার জন্য অনুরোধ জানান ও সকলের মঙ্গল কামনা করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews