কুড়িগ্রামে নারী দিবসে শিশুসহ নারীর নিরাপত্তা নিশ্চিত করলো পুলিশ কুড়িগ্রামে নারী দিবসে শিশুসহ নারীর নিরাপত্তা নিশ্চিত করলো পুলিশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুড়িগ্রামে নারী দিবসে শিশুসহ নারীর নিরাপত্তা নিশ্চিত করলো পুলিশ

  • মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

মো: বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর প্রতিনিধি ::

আন্তর্জাতিক নারী দিবসে দুগ্ধপোষ্য একটি কন্যা শিশু সহ একজন নারীর নিরাপত্তা নিশ্চিত করলো কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

পুলিশ জানান, গত সোমবার (৭মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টারড় দিকে একজন নারী দুগ্ধপোষ্য শিশুসহ আকস্মিক থানায় এসে স্বামীর নিকট নিরাপত্তাহীনতা বোধ করার অভিযোগ জানান।

অভিযোগের ভিত্তিতে অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার বিষয়টি তাৎক্ষণিক সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সমাধানের জন্য সদর থানার সেকেন্ড অফিসার এসআই প্রলয় কুমার বর্মা ও এএসআই আসাদুজ্জামান মিয়াকে নির্দেশ প্রদান করেন। এসআই প্রলয় কুমার বর্মা নারী ও তার স্বামী উভয়ের পরিবারের লোকজনদের সাথেও কথা বলে বিষয়টি সমাধানের চেষ্টা করেন। বর্ণিত নারীটির নিরাপত্তা তার স্বামীর কাছে নিশ্চিত নয় এরুপ আশংকা থেকে তিনি তার বাবার বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা এলাকায় যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। কিন্তু গভীর রাতে সুনামগঞ্জ গামী কোনো যানবাহন না পাওয়ায় নারীর নিরাপত্তা বিবেচনা করে পুলিশ সুপার কুড়িগ্রাম সৈয়দা জান্নাত আরা এর নির্দেশনায় আপাতত তাকে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কুড়িগ্রাম এর নিকট হস্তান্তর করা হয়।

অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, এ সংক্রান্তে কুড়িগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিরাপত্তা পেয়ে নারীটি কুড়িগ্রাম থানা পুলিশের আন্তরিকতায় সন্তুষ্ট হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews