কমলগঞ্জে জাতির জনকের জন্ম শতবার্ষিকী পালিত কমলগঞ্জে জাতির জনকের জন্ম শতবার্ষিকী পালিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে জাতির জনকের জন্ম শতবার্ষিকী পালিত

  • বুধবার, ১৭ মার্চ, ২০২১

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালিত হয়েছে। ১৭ মার্চ বুধবার উপজেলা প্রশাসনের উদ্যোগে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, দোয়া মাহফিল, কেক কাটা, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, মসজিদ, মন্দির ও গীর্জা সমুহে বিশেষ প্রার্থনা ও সরকারি-বেসরকারি ভবনে আলোকসজ্জায় সজ্জিÍত করা হয়। অন্যদিকে উপজেলা যুবলীগের আয়োজনে পৌরসভা কার্যালয়ে বন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শেষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এম.পি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আসলম ইকবাল মিলন, সাধারণ সম্পাদক এস.এম.আজাদুর রহমান। এসময়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আনুষ্ঠানিকভাবে কেক কাটেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এম.পিসহ অন্যান্য অতিথিরা। পরে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরুস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

এদিকে কমলগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বুধবার সকাল সাড়ে ৯টায় কমলগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে মো: সাইফুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জুয়েল আহেমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাউন্সিলর বখতিয়ার খাঁন। অতিথি হিসেবে ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সায়েখ আহমেদ, কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, জহির আলম নান্নু, আব্দুল হান্নান, আলাল আহমেদ, উপজেলা ছাত্রলীগ নেতা আশরাফুল হাসান পাপ্পু সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews