জুড়ীতে চা শ্রমিক যুবককে কুপিয়ে হত্যা জুড়ীতে চা শ্রমিক যুবককে কুপিয়ে হত্যা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

জুড়ীতে চা শ্রমিক যুবককে কুপিয়ে হত্যা

  • বুধবার, ২৪ মার্চ, ২০২১

জুড়ী প্রতিনিধি ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলার সাগরনাল চা বাগানে শ্রমিকদের মধ্যে গরু রাখা নিয়ে বিরোধে ১ যুবক ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

২৩ মার্চ মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা ৬টায়  উপজেলার সাগরনাল ইউনিয়নের সাগরনাল চা বাগানে গরু রাখা নিয়ে কেন্দ্র করে বিরোধে চা শ্রমিক শংকর পাশি’র ছেলে মনা পাশি (২০) কে একই চা বাগানের শ্রীকুমার পানিকা’র ছেলে অর্ণজিত পানিকা (২৩) কুপিয়ে হত্যা করেছে।

জানা যায়, চা বাগানে গরু রাখা নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে লাটি দিয়ে এক অপরকে আঘাত করে । পরে হাতে অর্ণজিত পানিকার হাতে থাকা ধারালো দা দিয়ে কুপাতে থাকে দায়ের কুপের মারাত্মক আঘাতে ঘটনাস্থলে মনা পাশীর মৃত্যু হয়। ঘটনার পরে পরিবারের লোক জন খরব পেয়ে সাগরনাল চা বাগানের ৩ নং সেকশনে গেলে দেখতে পায় মনা পাশির লাশটি পড়ে রয়েছে। পরে জুড়ী থানায় খবর দেয় পরিবারের লোক জন। খবর পেয়ে জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী ঘটনাস্থলে যান।

এবিষয়ে জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী’র সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ঘঠনাস্থলে আছি মনা পাশির লাশ উদ্ধার করা হয়েছে, অপরাধীকে গেফতার করে আইনের আওতায় আনা হবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews