কমলগঞ্জে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন পান দোকানি কমলগঞ্জে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন পান দোকানি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত

কমলগঞ্জে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন পান দোকানি

  • শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

কমলগঞ্জ  প্রতিনিধি ::

সিলেট-আখাউড়া রেলপথের কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে ষ্টেশনের অদুরে আন্তঃনগর পাহাড়িকা ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে পান দোকানী কাজল কর (৪৫)। ঘটনাটি ঘটেছে ২৬ মার্চ শুক্রবার দুপুর সাড়ে ১২টায়। আত্মহননকারী পান দোকানী কমলগঞ্জ পৌরসভার ধানসিঁড়ি এলাকার মৃত জুগেশ চন্দ্র করের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে এক ব্যক্তি বার বার ট্রেন লাইনে মধ্যে উঠছিলো আর নামছিলো। কিছুক্ষনের মধ্যে সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস অতিক্রম করা মাত্রই লোকটি ট্রেনের নিচে ঝাঁপ দেয়।

এদিকে ঘটনার খবর পেয়ে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশের একটি দল কাজলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews