অক্টোবর ২১, ২০১৫
Home » মৌলভীবাজার » কুলাউড়ায় স্কুল শিক্ষার্থী কিশোরকে নির্যাতনের অভিযোগ

কুলাউড়ায় স্কুল শিক্ষার্থী কিশোরকে নির্যাতনের অভিযোগ

এইবেলা, কুলাউড়া, ২১ অক্টোবর:: কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নে সাকিব আহমদ (১৫) নামক এক স্কুল শিক্ষার্থীকে সোমবার স্কুল যাওয়ার পথে এক কাতার প্রবাসী কর্তৃক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে কিশোরটি কুলাউড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কিশোরের মা ও ব্রাহ্মণবাজার ইউনিয়নের সংরক্ষিত (মহিলা) আসনের মেম্বার মনোয়ারা বেগম অভিযোগ করেন, গত সোমবার ১৯ অক্টোবর সকালে বাড়ী থেকে স্কুলে যাওয়ার পথে শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র সাকিব আহমদ (১৫) কে ব্রাহ্মণবাজার ইউনিয়নের লামাপাড়া গ্রামের কাতার প্রবাসী ওয়াহিদ ও তার সহযোগি সুমন, সাকেলও সেফুল মিলে হামলা চালায়। সকিবকে মারপিটের পাশাপাশি তার বইপত্রও ছিনিয়ে নেয়। হামলাকালে সাকিবের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এল হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত সাকিবকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন।

মনোয়ারা বেগম আরও অভিযোগ করেন, বিষয়টি কুলাউড়া থানা পুলিশকে অবহিত করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে এবং হাসপাতালে আহত সাকিবকে দেখেন। কিন্তু হামলাকারীরা প্রভাবশালী ও অর্থশালী হওয়ায় কোন ব্যবস্থা নেয়নি। ফলে গত মঙ্গলবার তিনি মৌলভীবাজারের পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার এসআই ওয়াসিম আল বারী জানান, বিষয়টি তদন্তাধিন রয়েছে। তদন্ত সম্পন্ন হলে আইনী ব্যাবস্থা নেয়া হবে।

রিপোর্ট-আব্দুল আহাদ