কুলাউড়ায় সরকারি নির্দেশনা অমান্য করায় জরিমানা!  কুলাউড়ায় সরকারি নির্দেশনা অমান্য করায় জরিমানা!  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় সরকারি নির্দেশনা অমান্য করায় জরিমানা! 

  • শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার ::

কুলাউড়া উপজেলার বিভিন্ন হাট বাজারে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২ এপ্রিল) রাতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে আইন অমান্যকারীদের বিরুদ্ধে এ জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্টের অভিযানে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, ওসি (তদন্ত) আমিনুল ইসলামসহ থানা পুলিশদের এক টিম অংশগ্রহণ করেন।

জানা যায়, শুক্রবার সন্ধ্যা ৭টার পর ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে কুলাউড়া উপজেলার গাজীপুর বাজার, লস্করপুর বাজার, ব্রাহ্মণবাজার, শ্রীপুর বাজার, ভাটেরা বাজার, বরমচাল বাজারসহ বিভিন্ন হাটবাজারে অভিযান চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠান মালিকদের ৭টি মামলায় ৪ হাজার ৭শত টাকা জরিমানা করা হয়। পরে অর্থদন্ডের টাকা পরিশোধ করে দন্ডপ্রাপ্তরা মুক্তিলাভ করে।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারের ১৮ দফা বাস্তবায়নে ও মাস্ক পরিধানসহ দোকানপাঠ সন্ধ্যা ৭টায় বন্ধ করা নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ ধরনের অভিযান এখন থেকে নিয়মিত অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews