- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার

কমলগঞ্জে ৬ দফা দাবীতে বিসিএস সমন্বয় কমিটির মানববন্ধন

এইবেলা, কমলগঞ্জ, ২৮ অক্টোবর:: জাতীয় বেতন স্কেলে ২০১৫-এ সিলেকসন গ্রেড-টাইম স্কেল পুনর্বহাল এবং বেতন ভাতাদিতে উপজেলা চেয়ারম্যান ও ইউএনওর স্বাক্ষর বাতিলসহ ৬ দফা দাবীতে বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস ) ২৬ ক্যাডার, নন-ক্যাডার ও বিভিন্ন ফাংশনাল সার্ভিস সমন্বয় কমিটি কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন করা হয়েছে।

বুধবার সকাল ১২টা থেকে ১টা পর্যন্ত এক ঘন্টা কর্মবিরতি রেখে উপজেলা চৌমুহনা চত্বর এলাকায় এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা অংশ নেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বিসিএস ২৬ ক্যাডার, নন-ক্যাডার ও ফাংশনাল সার্ভিস সমন্বয় কমিটি কমলগঞ্জ শাখার সভাপতি উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ, সম্পাদক উপজেলা মৎস্য কর্মকর্তা সাহাদাৎ হোসেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা সামছুদ্দিন আহমেদ, মেডিকেল অফিসার ডা.অর্ধেন্দু শেখর রায়, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আহসান হাবিব, পল্লী উন্নয়ন কর্মকর্তা দেবাশিষ চৌধূরী প্রমুখ।

বক্তারা সিলেকসন গ্রেড ও টাইম স্কেল পুনর্বহাল, বেতন ভাতাদিতে উপজেলা চেয়ারম্যান ও ইউএনওর স্বাক্ষর বাতিল, স্ব স্ব মন্ত্রনালয় স্ব স্ব ক্যাডার দ্বারা পরিচালিত, আন্তঃ ক্যাডার বৈষম্য নিরসন, সবাইকে পদোন্নতির ক্ষেত্রে সমান সুযোগ ও উপজেলা থেকে কেন্দ্রীয় পর্যায়ে সর্বোচ্চ কর্মকর্তাদের পদমর্যাদা একই করার জোর দাবী জানান।

রিপোর্ট-প্রনীত রঞ্জন দেবনাথ

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *