- জাতীয়, ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

সিলেটের শিশু সাঈদ হত্যা: চারজনকে অভিযুক্ত করে চার্জগঠন

এইবেলা, সিলেট, ১৭ নভেম্বর:: শিশু আবু সাঈদ হত্যা মামলায় সিলেটের বিমানবন্দর থানার সাবেক পুলিশ কনস্টেবল এবাদুর রহমানসহ চারজনকে অভিযুক্ত করে চার্জগঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক আব্দুর রশীদ চার্জগঠন করে আগামী ১৯ নভেম্বর (বৃহস্পতিবার) থেকে সাক্ষ্যগ্রহণের তারিখ নির্ধারণ করেছেন।

আদালতের পিপি অ্যাডভোকেট আব্দুল মালেক বিষয়টি জানান। চার্জগঠনের পর আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ কনস্টেবল এবাদুর রহমান ছাড়া অপর তিন আসামি ‍হলেন- সিলেট জেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাকিব, পুলিশের কথিত সোর্স আতাউর রহমান গেদা ও মাহিব হোসেন মাসুম।

চলতি বছরের ১১ মার্চ নগরীর শাহ মীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র আবু সাঈদ অপহৃত হয়। অপহরণের তিনদিন পর ১৪ মার্চ নগরীর ঝর্ণার পাড় সুনাতলা এলাকায় পুলিশ কনস্টেবল এবাদুর রহমান পুতুলের বাসার ছাদের চিলেকোটা থেকে আবু সাঈদের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

২৩ সেপ্টেম্বর এ মামলায় চারজনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন কোতোয়ালি থানার (ওসি-তদন্ত) মোশাররফ হোসেন।

চার্জশিটে অভিযুক্তরা হলেন-সিলেটের বিমানবন্দর থানার সাবেক কনস্টেবল এবাদুর রহমান, সিলেট জেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাকিব ও পুলিশের কথিত সোর্স আতাউর রহমান গেদা ও মাহিব হোসেন মাসুম। অভিযুক্তদের মধ্যে এবাদুর, রাকিব ও গেদা ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন।

রিপোর্ট-সিলেট প্রতিনিধি

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *