নভেম্বর ১৯, ২০১৫
Home » জাতীয় » মৌলভীবাজারে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ৫

মৌলভীবাজারে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ৫

এইবেলা, মৌলভীবাজার, ১৯ নভেম্বর:: জেলার সদর, কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে পৃথক সড়ক দুর্ঘটনায় এক প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষিকা, এক ব্যবসায়ীসহ ৩ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরও ২ ব্যবসায়ী, ১ শিক্ষিকাসহ ৬ জন। আহতদের  মধ্যে ২ ব্যবসায়ীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে স্কুল ছুটির পর বাড়ি ফেরার জন্য রাস্তার পাশে টমটমের অপেক্ষা করছিলেন সদর উপজেলার ১১ নম্বর মোস্তফাপুর ইউনিয়নের বাহারমদন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিক্ষিকা রাজিয়া খাতুন ও জুবেদা খাতুন। হঠাৎ একটি টমটম নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিলে ঘটনাস্থলেই রাজিয়া খাতুনের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হন অপর শিক্ষিকা জুবেয়া খাতুন। জুবেদা খাতুন মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি আব্দুছ ছালেক বিষয়টি  নিশ্চিত করেছেন।

এদিকে দুপুর আনুমানিক দেড়টায় শ্রীমঙ্গল শহরের ২ নম্বর পুল এলাকায় একটি ব্যাটারি চালিত অটোরিকশার সাথে একটি টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আবদুছ ছাত্তার (৬৫)নামের এক বৃদ্ধ রিকশার যাত্রীর মৃত্যু হয়।

তিনি সদর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের বাড়ি থেকে শহরে আসছিলেন। এই ঘটনায় টমটমের যাত্রীসহ আরও ৩ জন আহত হন।

শ্রীমঙ্গল থানার এএসআই  লায়লাতুন নাহার জানান, এ ঘটনায়   কাউকে  আটক করা যায়নি। নিহত আব্দুছ ছাত্তারের লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল  মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে দুপুর ১টার কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট-নয়াবাজারের কাছে নোয়াগাঁও পরিবার কল্যাণ কেন্দ্রের পাশে  দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায়  ব্যবসায়ী বদরুল আলম চৌধুরী দেওয়ান (৫৫)সহ ৩ জন গুরুতর আহত হন।

তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ব্যবসায়ী দেওয়ানকে মৃত ঘোষণা করেন। নিহত বদরুল পতনউষার ইউপি চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরীর চাচাতো ভাই।

এই ঘটনায় আহত মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী আব্দুস শহীদ (৪৫) ও তার অপর এক ভাইকে ওসমানী হাপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের মরিচা গ্রামে ।

তবে কমলগঞ্জে নিহত ব্যবসায়ী দেওয়ান এর লাশ সমঝোতার মাধ্যমে ময়না তদন্ত ছাড়াই দাফনের প্রস্তুতি চলছে বলে পারিবারিক সূত্র জানায় ।