নভেম্বর ২২, ২০১৫
Home » মৌলভীবাজার » কুলাউড়ায় ছাতাপীর (রহঃ) স্মৃতি পরিষদের ৪র্থ বর্ষপূর্তি পালিত

কুলাউড়ায় ছাতাপীর (রহঃ) স্মৃতি পরিষদের ৪র্থ বর্ষপূর্তি পালিত

এইবেলা, কুলাউড়া ২২ নভেম্বর :: কুলাউড়ায় শাহ সুফী হযরত মাওলানা মনছব আলী ছাতা পীর (রহঃ) স্মৃতি পরিষদের ৪র্থ বর্ষপূর্তি পালিত হয়েছে। ২১নভেম্বর শনিবার বিকেল ৪টায় স্মৃতি পরিষদের আয়োজনে আলোচনা সভা, মিলাদ, দোয়া মাহফিল ও স্মৃতি পরিষদের অন্যতম সদস্য ইমরান আহমদ চৌধুরী মিঠুন’র প্রবাস গমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়।

কুলাউড়া পৌর শহরের বিছরাকান্দিস্থ হাজী কিফাত আলীর বাড়িতে প্রতিষ্টা বার্ষিকি ও সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন গিয়াসনগর দাখিল মাদ্রাসার সাবেক সুপার মাওলানা নজরুল ইসলাম মিঠুপুরী।

স্মৃতি পরিষদের প্রধান উপদেষ্ঠা শাহ সূফী মোঃ দরবেশ আলী গৌড়করণীর সভাপতিত্বে ও স্মৃতি পরিষদের অফিস সম্পাদক মাওলানা সাইদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ভাবনিয়া মাদ্রাসার সুপার মাওলানা এহসান আহমদ, জালালিয়া মাদ্রাসার সহ-সুপার মাওলানা মুজিবুর রহমান, স্মৃতি পরিষদের সভাপতি আব্দুস শুকুর ছরকুম, সাধারণ সম্পাদক মোঃ হেলাল আহমদ, সাংবাদিক ও স্মৃতি পরিষদের যুগ্ম সম্পাদক মোঃ তারেক হাসান, ছাতা পীর (রহঃ) মাজার শরিফের খাদেম আব্দুস সোবহান, স্মৃতি পরিষদের সদস্য সাংবাদিক এইচডি রুবেল।
kulaura satha pir 1
এসময় উপস্থিত ছিলেন যুব নেতা আতাউর রহমান চৌধুরী ছোহেল, জুড়ী তালামীযে ইসলামীয়া’র সভাপতি আব্দুল হাকিম আল হাসান, সাংগঠনিক সম্পাদক ক্বারী কামরুল ইসলাম। এছাড়াও আফজাল হোসেন সাজু, আজিজুল ইসলাম, ইমরান আহমদ, রিজন আহমদ, হাফেজ রুহুল আমিন, আলঙ্গির হোসেন চৌধুরী বাবু, রাকিব আলী, বায়জিদসহ স্মৃতি পরিষদের সকল সদস্য বৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্টানের শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন স্মৃতি পরিষদের সদস্য ক্বারী জাকির হোসেন।

আলোচনা সভা শেষে স্মৃতি পরিষদের সদস্য ইমরান আহমদ চৌধুরী মিঠুনের কাতার গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

পরে মিলাদ ও দোয়া মাহফিলে দেশ, জাতি ও স্মৃতি পরিষদের মঙ্গল কামনায় দোয়া করা হয় এবং উপস্থিত সকলের মধ্যে তবরুক বিতরণ করা হয়। #