- ব্রেকিং নিউজ, মৌলভীবাজার, স্লাইডার

কুলাউড়ায় টাস্কফোর্সের অভিযান- বিনাটিকেটে ট্রেনে ভ্রমনের দায়ে ১৫ জনকে জরিমানা ৬ জুয়াড়ীকে কারাদন্ড প্রদান

এইবেলা, কুলাউড়া ২৫ নভেম্বর ::- মৌলভীবাজারের কুলাউড়া উপজেলাধীন কুলাউড়া রেলওয়ে স্টেশন ও চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেন এবং গাজীপুর চা বাগানে ২৪ নভেম্বর মঙ্গলবার রাতে টাস্কফোর্স পৃথক অভিযান চালায়। অভিযানকালে বিনাটিকেটে ট্রেনে ভ্রমনের দায়ে ১৫ জনসহ ৬ জুয়াড়ীকে জরিমানা করা হয়।
কুলাউড়া উপজেলা নির্বাহী অফিস সুত্র জানায়, সিলেট থেকে চট্রগ্রামগামী আন্ত:নগর উদয়ন এক্সপ্রেস ট্রেন মঙ্গলবার রাত ১১ টায় কুলাউড়া রেলস্টেশনে পৌঁছলে উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হাসানের নেতৃত্বে টাস্কফোর্স বিনাটিকিটে ট্রেনে ভ্রমনের দায়ে ১৩ জন যাত্রীকে ২ হাজার একশ টাকা এবং টিকিটবিহীন অবস্থায় যাত্রী পরিবহনে জড়িত থাকার দায়ে ২জন রেলওয়ে স্টাফকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এরপর রাত ১২ টার দিকে টাস্কফোর্স গাজীপুর চা বাগানে প্রকাশ্য জুয়া খেলার অপরাধে বাগানের আব্দুল মিয়ার পুত্র মো: হোসেন মিয়া, রঙ্গিরকুল গ্রামের আব্দুর রহিমের পুত্র রাহাতুর রহমান, ব্রাহ্মণগ্রামের মো. আব্দুল হকের পুত্র মো. ফুল মিয়া, রাজনগর উপজেলার প্রেমনগরের মৃত নুর মিয়ার পুত্র মো. মঞ্জুর মিয়া, মৌলভীবাজার সদর উপজেলার শাসমার গ্রামের বটু মিয়ার পুত্র মো. মনু মিয়া ও নবীগঞ্জ উপজেলার লতিফপুর গ্রামের মো. আজগর উল্লার পুত্র মো. সাইফুল ইসলাম নামক ৬ জুয়াড়ীকে একমাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। জুয়াখেলার সরঞ্জারগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হাসান টাস্কফোর্স অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।#

রিপোর্ট- আব্দুল আহাদ

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *