বিভিন্ন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি মেম্বার রাহেল বিভিন্ন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি মেম্বার রাহেল – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বিভিন্ন প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি মেম্বার রাহেল

  • সোমবার, ১৪ জুন, ২০২১

এইবেলা, বিজ্ঞাপন ::

বিভিন্ন অনলাইন গণমাধ্যমে বিভিন্ন শিরোনামে প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষণ করেন কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার আব্দুল আজিজ চৌধুরী রাহেল।

এক প্রতিবাদলিপিতে তিনি বলেন, আমার কোন সন্ত্রাসী বাহিনী নাই। আমি একজন নিরীহ মানুষ। সবার সাথে মিলেমিশে বসবাস করার চেষ্টা করি। সংবাদে উল্লেখ করা হয়েছে, আমার লন্ডনী ভাইকে আমি নলকূপ দিয়েছি। তাকে আমি কোন নলকূপ বরাদ্ধ দেইনি। বরাদ্ধ দেয়ার ক্ষমতাও আমার নাই। সংবাদে অবৈধভাবে হিন্দুদের সম্পত্তি জবরদখলের কথা উল্লেখ করা হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। আর একাধিক নিরীহ পরিবারের সম্পত্তি জবরদখলের প্রশ্নই উঠে না। মিথ্যা মামলা দিয়ে কাউকে হয়রানি করার কোন রেকর্ড নেই। আমার মেম্বার থাকাকালে কোন জমি কিনি নাই।

মুলত রহমত উল্ল্যার ছেলে মুজাহিদ আলী সাথে আমার জমি নিয়ে বিরোধ রয়েছে। তার ফুফা আমজদ উল্ল্যাহ ও উনার বোন সুবই বিবির কাছ আমার মা মোছা. বদরুন্নেছা চৌধুরী কিছু জমি কিনেন। সেই জমি সর্বশেষ স্যাটেলমেন্ট জরিপে রহমত উল্ল্যাহর নামে রেকর্ড হয়। সেই রেকর্ড সংশোধনীর জন্য আমার মা ল্যান্ড সার্ভে ট্রাইব্যুানালে মামলা (নং ৪০৭/২০২০) দায়ের করেন। এই বিরোধের জের ধরে এবং আগামী নির্বাচনকে টার্গেট করে আমার বিরুদ্ধে মূলত অপপ্রচার চালানো হচ্ছে।

আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিনীত-
আব্দুল আজিজ চৌধুরী,
মেম্বার, রাউৎগাঁও ইউনিয়ন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews