কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো যুবকের কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো যুবকের – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ

কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো যুবকের

  • রবিবার, ৫ জুলাই, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরায় মোটরসাইকেল ও পিকআপ গাড়ির মধ্যে সংঘর্ষে আহত জুড়ীর সফিউল আলম তালুকদার সাকি (২৫) নামে এক যুবকের মুত্যু হয়েছে। ০৪ জুলাই শনিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। নিহত সাকি জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের সাগরনাল গ্রামের সুনাই মিয়ার দ্বিতীয় ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, সফিউল আলম তালুকদার সাকি মোবাইল ফোন কোম্পানী রবিতে সুপারভাইজার হিসেবে কাজ করতেন। শনিবার  তিনি মোটরসাইকেল চালিয়ে ভাটেরায় যাচ্ছিলেন। এ সময় একটি পিকআপ গাড়ির সাথে তাঁর মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে সাকি গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসাধীন অবস্থায় রাত ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

০৫ জুলাই রোববার লাশের ময়নাতদন্ত শেষে লাশ গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হয়।  নিহত সাকি সন্তান সম্ভবা স্ত্রী আছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews