কুলাউড়ায় গৃহবধু মাজু হত্যাকান্ড : শাশুড়ী দেবরসহ ৪ জন জেলহাজতে কুলাউড়ায় গৃহবধু মাজু হত্যাকান্ড : শাশুড়ী দেবরসহ ৪ জন জেলহাজতে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন

কুলাউড়ায় গৃহবধু মাজু হত্যাকান্ড : শাশুড়ী দেবরসহ ৪ জন জেলহাজতে

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নের অন্ত:স্বত্তা গৃহবধু মাজেদা আক্তার মাজু হত্যাকান্ডে জিজ্ঞাসাবাদের জন্য আনা শাশুড়ী ও ২ দেবরসহ ৪ জনকে গ্রেফতার দেখিয়ে ০৪ এপ্রিল শনিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। নিহত গৃহবধুর মা কবিরুন নেছা বাদি হয়ে শাশুড়ী আছিয়া বেগমকে প্রধান আসামী করে ৮ জনের বিরুদ্ধে কুলাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

পুুলিশ জানায়, গৃহবধু মাজেদা আক্তার মাজু হত্যাকান্ডের পর জিজ্ঞাসাবাদের জন্য আনা হয় শাশুড়ী আছিয়া বেগম (৫০), দেবর জায়েদ আহমদ (২৩) ও মুক্তার আহমদ (২৮) এবং আব্দুল জলিল (৩২) নামক ৪ জনকে। আটকদের জিজ্ঞাসাবাদ চলাকালে নিহত গৃহবধু মাজেদা আক্তার মাজুর মা বাদি হয়ে এই ৪ জনসহ ৮ জনের নামে হত্যা মামলা (নং ০৩ তাং ০৩/০৭/২০) দায়ের করলে আসামীদের আটক দেখিয়ে শনিবার জেলহাজতে প্রেরণ করা হয়।

নিহতের পরিবারের দাবি, হত্যাকান্ডের মুলহোতা নিহত মাজুর দেবর ও মামলার ২ নম্বর আসামী মোস্তাক আহমদ পলাতক রয়েছে। তাকে গ্রেফতার করলে আসল রহস্য বেরিয়ে আসবে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, এজহারভুক্ত বাকি ৪ আসামী পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

উলেøখ্য, কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে ০২ জুলাই বৃহস্পতিবার মাজেদা আক্তার মাজু (২০) নামক এক অন্ত:স্বত্ত্বা গৃহবধুর রহস্যজনক মৃত্যু নিয়ে চলছে নাটকীয়তা। শাশুড়ীসহ ৪ জনকে ২ দিন থেকে জিজ্ঞাসাবাদ করে কোন ক্লু উদঘাটন করতে পারছে না পুলিশ। শুক্রবার ০৩ জুলাই ময়নাতদন্ত শেষে গৃহবধুর লাশ বাবার বাড়ির কবরস্থানে দাফন করা হয়েছে। #

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews