কুলাউড়ার জয়চন্ডীতে হাতেনাতে দোকান চুর আটক কুলাউড়ার জয়চন্ডীতে হাতেনাতে দোকান চুর আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ার জয়চন্ডীতে হাতেনাতে দোকান চুর আটক

  • বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া ::  

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের বিজয়াবাজারের হবিব মিয়ার দোকানের ক্যাশ থেকে টাকা নিয়ে পালিয়ে যাবার সময় সৌরভ বৈদ্য মিংকন নামক ১৩ বছরের এক কিশোরকে আটক করেছেন বাজারের ব্যবসায়ীরা। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে তাকে আটক করা হয়। সে ওই ইউনিয়নের দিলদারপুর বাজারের পাশের বাড়ির সুনীল বৈদ্যর ছেলে।

বিজয়া বাজারের ব্যবসায়ী খালেদ আহমদ, খলিলুর রহমান, হেলাল আহমদ, নুরুল ইসলাম জানান, দুপুরের সময় যখন দোকানের ব্যবসায়ীরা নামাজে অথবা বাথরুমে যান তখন তারা এই সুযোগে দোকানের ক্যাশ থেকে টাকা নিয়ে চম্পট দেয়। এর আগে বাজারের নুরুল ইসলামের ফার্মেসী থেকে মিংকন এবং তার সঙ্গী বেগমানপুর এলাকার নিলয় মিলে ১২ হাজার ৪ শত টাকা চুরি করে নিয়ে যায়। আজ তাকে হাতেনাতেই আটক করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক দিলদারপুর বাজারের দু’জন ব্যবসায়ী জানান, তার (মিংকন) চুরির যন্ত্রণায় অতিষ্ঠ বাজারের দোকানদারেরা। মিংকন ও তার সঙ্গী আরও দুইজন আছে, তারা সবসময় বাজার ও বিভিন্ন দোকানের আশপাশে ঘোরাঘুরি করে। একটুখানি সুযোগ পেলেই ক্যাশ থেকে টাকাসহ দোকানের মালামাল নিয়ে চম্পট দেয়। এদের যন্ত্রণায় আমরা এখন রীতিমতো অতিষ্ঠ হয়ে পড়েছি।

জয়চন্ডী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য আজমল আলী বলেন, আমরা তাকে (সৌরভ বৈদ্য মিংকন) জিজ্ঞেস করলে সে চুরি করেছে বলে স্বীকার করেছে। পরে থানায় খবর দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি।

কুলাউড়া থানার এসআই নজরুল ইসলাম জানান, ছেলেটি মাত্র ১৩ বছরের। ব্যবসায়ীদের কাছ এনে ওসি স্যারের নির্দেশে তার পরিবারের কাছে মুছলেখার মাধ্যমে দিয়ে এসেছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews