কুলাউড়ায় দুই পরিবারের ১২ জন করোনা আক্রান্ত কুলাউড়ায় দুই পরিবারের ১২ জন করোনা আক্রান্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় দুই পরিবারের ১২ জন করোনা আক্রান্ত

  • বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

 

নিজস্ব প্রতিবেদক, এইবেলা ::  

কুলাউড়া উপজেলায় এবার ৫ শিশুসহ দুই প‌রিবা‌রের ১২ জন ক‌রোনায় আক্রান্ত হ‌য়ে‌ছেন। এর ম‌ধ্যে উপ‌জেলার কা‌দিপুর ইউ‌নিয়‌নের মনসুর এলাকার একটি পরিবা‌রের ৭ জন এবং বরমচাল ইউ‌নিয়‌নের আ‌কিলপুর এলাকার এক‌টি প‌রিবা‌রের ৫ জন আক্রান্ত হ‌য়ে‌ছেন।

বৃহস্প‌তিবার (১১ জুন) তাঁদের কো‌ভিড-১৯ পরীক্ষার রি‌পোর্ট পজেটিভ এ‌সে‌ছে ব‌লে নি‌শ্চিত ক‌রে‌ছেন কুলাউড়া উপ‌জেলা স্বাস্থ্য, প‌রিবার ও প‌রিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক। তি‌নি জানান, বুধবার মধ্যরা‌তে ঢাকার শে‌রে বাংলা রো‌ডস্থ ন্যাশনাল ইন্স‌টি‌টিউট অব ল্যাব‌রেট‌রি মে‌ডি‌সিন এণ্ড রেফা‌রেল সেন্টার থে‌কে রি‌পোর্টগু‌লো প‌জে‌টিভ আ‌সে।

আক্রান্ত ১২ জনের মধ্যে কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকার ফাতেমা বেগম (৫৫), রাজু আহমদ (৪৩), তাহমিনা বেগম (২৫), রুমা বেগম (৩৫), নিশাত (০৮), নাসির (০৪) ও সাদিয়া রহমান (২৬) -সহ ৭ জন এবং বরমচাল ইউনিয়নের নন্দননগর এলাকার অংকন চক্রবর্তী (১০), অংকুশ চক্রবর্তী (০৪), পপি চক্রবর্তী (২৫), ঐশী চক্রবর্তী (০৯) এবং অ‌মিশা চক্রবর্তী (০৬)- সহ ৫ জন। এনিয়ে কুলাউড়া উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫ জনে। এরমধ্যে ৮ জন সুস্থ্য হয়ে করোনামুক্ত হয়েছেন বলে জানা গেছে।

কুলাউড়া উপ‌জেলা স্বাস্থ্য, প‌রিবার ও প‌রিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, আক্রান্ত‌দের দুই‌টি প‌রিবা‌রের দুই সদস্য আগে ক‌রোনায় আক্রান্ত ছি‌লেন। তাই সেসব বা‌ড়ি লকডাউন করা আ‌ছে। নতুন ক‌রে তাঁ‌দের‌কে নি‌র্দেশনা দেয়া হ‌য়ে‌ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews