রাজনগরে অজ্ঞাত যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার রাজনগরে অজ্ঞাত যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

রাজনগরে অজ্ঞাত যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • শুক্রবার, ১২ জুন, ২০২০

এইবেলা, রাজনগর ::

হতভাগ্য যুবতীর আনুমানিক বয়স ২৫ বছর। বোরকা পরা অবস্থাতেই গাছে ঝুলছিল লাশ। কী তার পরিচয় বা কোথায় তার ঠিকানা! আশেপাশের কেউই চেনে না তাকে।

কেউ বলছে হয়তো মোবাইল ফোনের পরিচয়ে কারো সাথে ঘরবাধার জন্য বের হয়েছিল অজানার উদ্দেশ্যে। আবার কেউ বলছে হয়তো কেউ এনছিল ফুর্তির জন্য!

রাজনগর থানা পুলিশ ১২ জুন শুক্রবার লাশ উদ্ধার করে মৌলভীবাজার মর্গে পাঠিয়ে। পুলিশ ধারণা করছে ওই য়ুবতীর সাথে সেচ্ছায় শারীরিক সম্পর্ক করা হয়েছিল। ময়না তদন্তের রিপোর্টেই বুঝা যাবে কীভাবে মর্মান্তিক মৃত্যু হয়েছে এই যুবতীর।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক ও রাজনগর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও সংশিøষ্ট সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের চান্দভাগ (দÿিনটিলা) গ্রামের এক নারী টিলার পাশের পুকুরে বাসন মাজার জন্য গেলে দূর থেকে এক নারী দাড়িয়ে আছে দেখতে পান। বিষয়টি তিনি বাড়ির পূরুষদের জানালে তারা এসে দেখেন এক নারীর লাশ গাছের ডালে ঝুলছে। বিষয়টি সাথে সাথে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও রাজনগর থানার পুলিশদের খবর দেয়া হয়।

খবর পেয়ে রাজনগর থানার উপপরির্দশক (এসআই) আবুল কালাম ঘটনাস্থলে যান। আলামত সংগ্রহের জন্য মৌলভীবাজার থেকে আসে পিবিআইর একটি টিমও। উপস্থিত পুলিশ ও পিবিআই বিভিন্ন আলামত সংগ্রহ করে। করা হয় সুরতহাল রিপোর্টও। এতে শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে নিহতের যৌনাঙ্গে রক্ত ও বীর্য পাওয়া গেছে। এতে ধারনা করা হচ্ছে মৃত্যুর আগে ওই যুবতীর সাথে কেউ শারীরিক সম্পর্ক করেছিল। তবে এটি হত্য না আত্মহত্যা তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ। রাজনগর থানার পুলিশ লাশ উদ্ধার করে মৌলভীবাজার মর্গে পাঠিয়েছে।

খবর পেয়ে মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক ও রাজনগর থানার ওসি আবুল হাসিম ঘটনাস্থলে যান। এদিকে লাশের পাশে একটি শপিং ব্যাগে কয়েকটি ড্রেস পাওয়া ও তার ব্যবহৃত সেন্ডেল পাওয়া গেছে। ব্যাগের ঠিকানায় চাঁদপুরের একটি দোকানের নাম ছিল। পুলিশ ওই ব্যাগে থানা নাম্বারে যোগাযোগ করে কথা বলে। তবে তারা ওই নারীকে চেনে না বলে জানিয়েছে।

রাজনগর থানার এসআই আবুল কালাম বলেন, লাশ উদ্ধার করে মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে। এটি হত্য না আত্মহত্যা তা এখন বলাযাচ্ছে না। লাশের হায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews