কুলাউড়ায় আরও ৮ জনের করোনা পজিটিভ কুলাউড়ায় আরও ৮ জনের করোনা পজিটিভ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় আরও ৮ জনের করোনা পজিটিভ

  • মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা নতুন করে আরও ৮ জনের শরীরে করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। গত ৭ জুন তাদের নমুনা সংগ্রহ করে পাঠানো হয় এবং ১৬ জুন সকালে প্রাপ্ত রিপোর্টে তাঁদের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

নতুন করে করোনায় আক্রান্ত ৮ জনের মধ্যে কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকার ৭ জন এবং কর্মধা ইউনিয়নের ফটিগুলি এলাকার ১ জন। এর আগে ১৫ জুন রাতের প্রাপ্ত রিপোর্টে হাসপাতালের স্টাফ ১ জন, পৌর এলাকার মাগুরার বাসিন্দা ১ জন, হাজিপুর ইউনিয়নের কেওলাকান্দি এলাকার একই বাড়ির ২ মহিলা ও ১ পুরুষসহ মোট ৫ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এনিয়ে কুলাউড়া উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৩ জনে। এরমধ্যে ৮ জন সুস্থ হয়েছেন। নতুন আক্রান্তদের বাসা-বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews