রাজনগরে ইউএনও’র স্বামীসহ ৩ জন করোনায় আক্রান্ত রাজনগরে ইউএনও’র স্বামীসহ ৩ জন করোনায় আক্রান্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময় কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান:  ১১হাজার ২শত জন পর্যটকের পদচারণা দেশসেরা ইন্সটিটিউটগুলোর র‌্যাঙ্কিংয়ে নিটার ১৬তম উপজেলা নির্বাচন-বড়লেখায় ৩ পদে মনোনয়ন জমা দিলেন ৯ প্রার্থী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে বিএনপি নেত্রী রাহেনা কমলগঞ্জে বাংলা নববর্ষ উপলক্ষে দু’দিনব্যাপী বৈশাখী মেলা ও বর্ষবরণ দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে মিলে মিশে কাজ করতে হবে—কমলগঞ্জে কৃষিমন্ত্রী

রাজনগরে ইউএনও’র স্বামীসহ ৩ জন করোনায় আক্রান্ত

  • মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

এইবেলা, রাজনগর ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে একজন রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বামী। তিনি অগ্রণী ব্যাংকের উপজেলার মুন্সিবাজার শাখার প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত। অন্য দু’জনের মধ্যে একজনের বাড়ী ফতেপুর ইউনিয়নের তুলাপুর গ্রামে ও অপর একজনের বাড়ী টেংরা ইউনিয়নের ইলাশপুর গ্রামে। মঙ্গলবার ১৬ জুন সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্ণালী দাশ এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তাদের নাম জানাতে রাজি হননি সংশ্লিষ্টরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল জানান, চলতি মাসের ৪ তারিখে তার স্বামী অগ্রণী ব্যাংকের সুনামগঞ্জের ছাতক শাখা থেকে বদলি হয়ে মুন্সিবাজার শাখায় যোগদান করেন। এসময় তিনি সর্দি ও জ্বরে ভোগায় যোগদানের পর থেকে আর কর্মস্থলে যাননি। পরে কোভিড টেস্টের জন্য নমুনা দেয়া হলে বুধবার তার স্বামী করোনা পজিটিভ বলে জানানো হয়। বর্তমানে তার জ্বর-সর্দি কমেছে।

উপজেলা হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৭ জুন তারা নমুনা দেন। নমুনা পরীক্ষা শেষে ১৬ জুন সকালে ঢাকা থেকে সিভিল সার্জন ডা. তাওহীদ আহমদকে জানানো হয় রাজনগর উপজেলার এই ৩ জন করোনা পজিটিভ। পরে সিভিল সার্জন মুঠোফোনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্ণালী দাশকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

এদিকে এপর্যন্ত রাজনগর উপজেলা হাসপাতালে নমুনা দিয়ে ১৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন ও একজনের মৃত্যু হয়েছে। এপর্যন্ত সুস্থ হয়েছেন ৪ জন। আবার একজন রাজনগরে নমুনা দিয়ে শনাক্ত হলেও মৌলভীবাজার শহরে বসবাস করছেন। অন্যদিকে আরো ৩ জন ফেঞ্চুগঞ্জ ও বিয়ানিবাজার উপজেলায় নমুনা দিয়ে শনাক্ত হলেও তারা রাজনগর উপজেলায় বসবাস করছেন। সেই হিসাবে রাজনগরে বর্তমানে ১০ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী বসবাস করছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews