কমলগঞ্জে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে ৩ জন আহত কমলগঞ্জে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে ৩ জন আহত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে ৩ জন আহত

  • সোমবার, ২২ জুন, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

ফেসবুক গ্রুপে কমেন্ট নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের এক পক্ষের হামলায় অপর পক্ষের ৩ জন আহত হয়েছেন। আহত ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ২২ জুন সোমবার সকাল ১১টায় শমশেরনগর রেলস্টেশন সংলগ্ন আব্দুল মছব্বির সড়কে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রলীগ কর্মীরা জানান, ফেসবুক গ্রুপে কমেন্ট করা নিয়ে সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রলীগ সদস্য তুষ্ট, তুরণ ও মিজানুর রহমান দা দিয়ে এলোপাতাড়ি হামলায় চালিয়ে রক্তাক্ত আহত করে সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক (২০), সদস্য ফয়েজ মিয়া (২০) ও আলী মিয়া (১৯) আহত হন। আহতদের মধ্যে আব্দুর রাজ্জাকের বাম হাতে ৯টি সেলাই ও ফয়েজ মিয়ার গলায় আঘাত প্রাপ্ত হয়। আহত তিনজনকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুজা মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোবাইল ফোনে জানান, ফেসবুক গ্রæপে হাসিঠাট্টা করার বিষয় নিয়ে মনোমালিন্য সৃষ্টি হলে সেটি সমাধানের জন্য মিজান আমাদের ডেকে নিয়ে এসে দা দিয়ে এলোপাতাড়িভাবে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ আসার আগেই হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় রাজ্জাক কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিবে বলে জানায়।

অভিযোগ বিষয়ে মিজানুর রহমানের মোবাইল ফোনে (০১৭৯৮-২৯৯৭৮৬) একাধিকবার কল দিলেও কেউ রিসিভ করেননি। তবে অভিযুক্ত তুরন জানায়, আমি এই হামলার সাথে মোটেও জড়িত নই। এই ঘটনার বিষয়ে কিছুই জানি না এবং রাজ্জাক কে তাও চিনি না।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) অরুপ কুমার চৌধুরী বলেন, ঘটনা শুনে দ্রæত পুলিশ পরিদর্শন করেছে। তবে লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews