বালাগঞ্জ প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু বালাগঞ্জ প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত

বালাগঞ্জ প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

  • বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

এইবেলা, বালাগঞ্জ ::

সিলেটের বালাগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের হামলায় আহত কনু মিয়া (৩৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের নশিওর পুর গ্রামে বুধবার ২৪ জুন পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলার শিকার হন তিনি। এসময় দেশীয় অস্ত্রের আঘাতে মাথা ও শরীরের বিভিন্ন অংশে গুরুত্বর জখম হয় তার। স্থানীয়রা গুরুত্বর আহতাবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী  হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান।

নিহতের পরিবার সূত্রে জানায়, ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতালের মর্গে রয়েছে। রাতে দাফন শেষে মামলা দায়ের করা হবে।

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews