বড়লেখায় স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ২৬ জনকে অর্থদণ্ড বড়লেখায় স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ২৬ জনকে অর্থদণ্ড – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ২৬ জনকে অর্থদণ্ড

  • শুক্রবার, ২৬ জুন, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় স্বাস্থ্যবিধি লঙ্ঘনের অপরাধে ভ্রাম্যমাণ আদালত ২৬ জনকে অর্থদণ্ড দিয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার কাঠালতলী, দক্ষিণভাগসহ বিভিন্ন হাটবাজার এলাকায় অভিযান চালিয়ে মাস্ক ছাড়া ঘোরাফেরা, নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখা ও যানবাহনে অধিক যাত্রী পরিবহণের অপরাধে তাদেরকে ৩৪ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান। এসময় থানার অফিসার ইনচার্জ মো. ইয়াছিনুল হক উপস্থিত ছিলেন।

ইউএনও মো. শামীম আল ইমরান জানান, করোনাভাইরাস সংক্রমণ রোধে বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন হাটবাজার এলাকায় থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন। অভিযানে মাস্ক ছাড়া ঘোরাফেরা, নির্ধারিত সময়ের পরও দোকান খোলা রাখা ও গণপরিবহণে অধিক যাত্রী পরিবহণ করে স্বাস্থ্য বিধি লঙ্ঘন করায় ভ্রাম্যমাণ আদালতের ২৬টি মামলায় ৩৪ হাজার ১০০ টাকা অর্থদণ্ড আরোপ ও আদায় করেছেন। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews