কুলাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ২২ হাজার টাকা জরিমানা কুলাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ২২ হাজার টাকা জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ২২ হাজার টাকা জরিমানা

  • রবিবার, ২৮ জুন, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সরকারি নির্ধারিত সময়ের পরেও দোকানপাঠ খোলা রাখায় ১৫ ব্যবসায়ীকে এবং মুখে মাস্ক না পরে অযথা ঘোরাঘুরি করার অপরাধে ৬ জন পথচারীকে ২২ হাজার ১ শত টাকা জরিমানা আরোপ ও তা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২৮ জুন) বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত পৃথকভাবে উপজেলার বিভিন্ন বাজারে এ অভিযান পরিচালনা করেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী এবং সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম।

জানা যায়, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী উপজেলার ব্রাম্মণবাজারে সরকারি নির্দেশ অমান্য করে বিকেলে ৪ টার পরও দোকানপাঠ খোলা রাখার অপরাধে ব্রাম্মণবাজারের ৭ টি ব্যবসা প্রতিষ্টান ও মুখে মাস্ক না পরে অযথা ঘোরাঘুরি করায় ৪ জন পথচারীকে মোট ৯ হাজার ৯ শত টাকা জরিমানা আরোপ ও তা আদায় করেন।

অপরদিকে একই সময় কুলাউড়া সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম কুলাউড়া শহর, চৌধুরী বাজার ও রবিরবাজার এলাকায় অভিযান চালান।

অভিযানে কুলাউড়া শহরের মধুবনকে ১ হাজার টাকা, রাজমহলকে ৪ হাজার টাকা, চৌধুরী বাজারের রায়হান স্টোরকে ১ হাজার টাকা, ফয়সল স্টোরকে ১ হাজার টাকা, রবিরবাজারের মনির ট্রেডার্সকে ১ হাজার টাকা, মা ভেরাইটিজ স্টোরকে ১ হাজার টাকা, সানি ফ্রুটসকে ৫ শত টাকা, প্রিন্স সুপার শপকে ১ হাজার টাকা এবং শামীম স্টোরকে ১ হাজার টাকা এবং অভিযানের সময় মুখে মাস্ক না পরে অযথা ঘোরাঘুরি করার অপরাধে বেলাল মিয়াকে ৫ শত টাকা ও মনসুর আহমদকে ২ শত টাকাসহ মোট ১২ হাজার ২ শত টাকা জরিমানা আরোপ ও তা আদায় করেন।

এদিকে উভয়স্থানে চলমান অভিযানে ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে কুলাউড়া থানার পুলিশ ফোর্স। এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্যাট এটিএম ফরহাদ চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews