কুলাউড়া হাসপাতালের ৮ জনসহ ১১ জনের করোনা শনাক্ত : ৬ জুলাই পর্যন্ত জরুরী ছাড়া চিকিৎসা সেবা বন্ধ ঘোষণা কুলাউড়া হাসপাতালের ৮ জনসহ ১১ জনের করোনা শনাক্ত : ৬ জুলাই পর্যন্ত জরুরী ছাড়া চিকিৎসা সেবা বন্ধ ঘোষণা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়া হাসপাতালের ৮ জনসহ ১১ জনের করোনা শনাক্ত : ৬ জুলাই পর্যন্ত জরুরী ছাড়া চিকিৎসা সেবা বন্ধ ঘোষণা

  • মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স ও স্টাফসহ করোনা ভাইরাস কোভিড-১৯ এর উপসর্গ নিয়ে গত ১৪ জুন নমুনা দেয়া ৩২ জনের মধ্যে ১১ জনের করোনা শনাক্ত হযেছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার (৩০ জুন) সকালে তাদের নমুনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে। আর বাঁকী ২১ জনের নেগেটিভ রিপোর্ট আসে। নতুন করে করোনা পজিটিভ হওয়া ১১ জনের মধ্যে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স, সেকমোসহ ৮ জন, পৌরসভার বিছরাকান্দি, সুনাপুর ও আহমেদাবাদ এলাকায় ১ জন করে শনাক্ত রয়েছেন। এনিয়ে কুলাউড়া উপজেলায় মোট আক্রান্ত ৮৯ জন । সুস্থ হয়ে করোনামুক্ত হয়েছেন ৫৩ জন । এছাড়া আরও ৩৩ জনের রিপোর্ট অপেক্ষাধীন রয়েছে।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুরুল হক এইবেলা কে জানান, কুলাউড়া হাসপাতালে ডাক্তার, নার্স, সেকমোসহ ৮ জন কোভিড-১৯ শনাক্ত গওয়ায় আজ মঙ্গলবার (৩০ জুন) থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের সেবা ছাড়া অন্যান্য সব ধরণের চিকিৎসা সেবা আগামী ১ সপ্তারের জন্য সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

তিনি আরও জানান, আগামী ৬ জুলাই সোমবার থেকে হাসপাতালের সকল ধরণের চিকিৎসা সেবা কার্যক্রম পুনরায় শুরু হবে। এরই মধ্যে হাসপাতালে জীবাণুনাশক স্প্রের মাধ্যমে স্বাস্থ্যবিধি অনুযায়ী চিকিৎসা সেবা দেয়ার উপযোগী করে তোলা হবে। উপজেরা হাসপাতালের চিকিৎসা সেবা স্বাভাবিক হওয়ার পূর্ব পর্যন্ত জনস্বার্থে মাঠ পর্যায়ের ইপিআই কার্যক্রমসহ সকল কমিউনিটি ক্লিনিক খোলা রেখে চিকিৎসা সেবা কার্যক্রম চালু থাকবে। এ পরিস্থিতিতে সর্বমহলের আন্তরিক সহযোগিতা কামনা করছেন।

 

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews