জুড়ীতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ জুড়ীতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

জুড়ীতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ

  • শনিবার, ৪ জুলাই, ২০২০

এইবেলা, বড়লেখা ::

জুড়ীতে শনিবার বিকেলে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে শনিবার ০৪ জুলাই সংঘর্ষ ঘটেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জুড়ী বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বর্তমানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জুড়ী কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি এআর সাজেদের কর্মী নিজু আহমদকে শনিবার বিকেলে বিনা কারণে মারধর করে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেলের কর্মীরা। এরপর এআর সাজেদ তার কর্মীদের নিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেলের ওপর হামলা চালায়। এ নিয়ে দুই গ্র“পের মধ্যে উত্তেজনা ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। জুড়ী বাজারে থমথমে অবস্থা বিরাজ করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ক্যাম্প চত্বরে পুলিশ মোতায়েন করা হয়েছে। সন্ধ্যার পর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল এবং সাধারণ সম্পাদক ইকবাল ভূইয়ার নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে তাদের নেতাকর্মী ও সমর্থকরা।

জুড়ী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি (ছাত্রলীগ থেকে বহিষ্কৃত) এআর সাজেদ জানান, উদ্দেশ্য প্রণোদিত হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক তাদের বাহিনী নিয়ে আমাদের উপর হামলা চালিয়েছে।

এব্যাপারে জানতে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেল এবং সাধারণ সম্পাদক ইকবাল ভূইয়ার সাথে যোগাযোগ করলে তাদের মোবাইল ফোন বন্ধ থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

জুড়ী থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews