কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো যুবকের কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো যুবকের – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো যুবকের

  • রবিবার, ৫ জুলাই, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরায় মোটরসাইকেল ও পিকআপ গাড়ির মধ্যে সংঘর্ষে আহত জুড়ীর সফিউল আলম তালুকদার সাকি (২৫) নামে এক যুবকের মুত্যু হয়েছে। ০৪ জুলাই শনিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। নিহত সাকি জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের সাগরনাল গ্রামের সুনাই মিয়ার দ্বিতীয় ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, সফিউল আলম তালুকদার সাকি মোবাইল ফোন কোম্পানী রবিতে সুপারভাইজার হিসেবে কাজ করতেন। শনিবার  তিনি মোটরসাইকেল চালিয়ে ভাটেরায় যাচ্ছিলেন। এ সময় একটি পিকআপ গাড়ির সাথে তাঁর মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে সাকি গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসাধীন অবস্থায় রাত ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

০৫ জুলাই রোববার লাশের ময়নাতদন্ত শেষে লাশ গ্রামের বাড়িতে নিয়ে দাফন করা হয়।  নিহত সাকি সন্তান সম্ভবা স্ত্রী আছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews