কুলাউড়ার জয়চন্ডীতে ‘সূচনা’র উপকারভোগীদের মধ্যে মাছ ধরার উপকরণ বিতরণ কুলাউড়ার জয়চন্ডীতে ‘সূচনা’র উপকারভোগীদের মধ্যে মাছ ধরার উপকরণ বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ার জয়চন্ডীতে ‘সূচনা’র উপকারভোগীদের মধ্যে মাছ ধরার উপকরণ বিতরণ

  • সোমবার, ৬ জুলাই, ২০২০

এইবেলা, ডেক্স, কুলাউড়া ::

কুলাউড়ার জয়চন্ডী ইউনিয়নে সিএনআরএস ‘সূচনা’ প্রকল্পের উপকারভোগীদের মধ্যে মাছ ধরার উপকরণ (ডরি ও ঝাঁকি জাল) বিতরণ করা হয়েছে। সোমবার ৬ জুলাই দুপুরে ইউনিয়নের ভৈরবগঞ্জ বাজারে কমিউনিটি ক্লিনিকের সামনে এ উপকরণ বিতরণ করা হয়।

এসময় জয়চন্ডী ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য আজিজ উদ্দিন লবিক, গণমাধ্যমকর্মী এম এ আহাদ, সিএনআরএস ‘সূচনা’ প্রকল্পের ইউনিয়ন সমন্বয়কারী সাহরিয়ার হাসান, মাঠ সহায়তাকারী মো. লাবু হোসেন এবং সূচনার কমিউনিটি মোবিলাইজার রুপালি দাস ও সাহেদা বেগম উপস্থিত থেকে উপকারভোগীদের হাতে মাছ ধরার উপকরণগুলো তুলে দেন।

সিএনআরএস ‘সূচনা’ প্রকল্পের ইউনিয়ন সমন্বয়কারী সাহরিয়ার হাসান জানান, আজকে ইউনিয়নের গৌরীশঙ্কর, মীরশংকর, হরিহরপুর, লৈয়ারহাই ও পুশাইনগর এলাকার ২০ জন উপকারভোগীর হাতে মাছ ধরার উপকরণ ডরি তুলে দেয়া হয়। এর আগে গত ৪ জুলাই উপরোক্ত ওই পাচটি এলাকার ২৪ জন উপকারভোগীর হাতে মাছ ধরার উপকরণ ঝাঁকি জাল দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, উপকারভোগীরা যাতে এই উপকরণগুলো দিয়ে মাছ আহরন করে নিজের পরিবারের খাদ্য সঞ্চার এবং আর্থিক অসচ্ছলতা কিছুটা দুর করতে পারে সে লক্ষেই দেয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews