কুড়িগ্রাম জেলা পুলিশের বার্ষিক অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত কুড়িগ্রাম জেলা পুলিশের বার্ষিক অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে গার্ড অব অনার প্রদান বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

কুড়িগ্রাম জেলা পুলিশের বার্ষিক অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত

  • সোমবার, ১৩ জুলাই, ২০২০

বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর:: কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে বার্ষিক অগ্নিনির্বাপণ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১৩ জুলাই) দুপুরে কুড়িগ্রাম পুলিশ লাইনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সার্বিক সহযোগিতায় জেলা পুলিশের বার্ষিক অগ্নিনির্বাপণ মহড়া-২০২০ অনুষ্ঠিত হয়। মহড়ায় ১ ঘন্টার তাত্বিক সেশনের পর ভূমিকম্প, সড়ক দুর্ঘটনা ও অগ্নিকান্ডে করনীয় বিভিন্ন বিষয় সংক্রান্ত মহড়া প্রদর্শন করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

পুলিশ সুপারের উপস্থিতিতে উক্ত মহড়ায় জেলা পুলিশের সকল ইউনিটের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগন অংশগ্রহণ করেন।পরে পুলিশ সুপারের সাথে ফায়ার সার্ভিস কর্মকর্তাদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম জানান, অগ্নিকান্ড সংক্রান্ত জেলা পুলিশ সদস্যদের সচেতনতা বৃদ্ধি ও করনীয় সংক্রান্ত এই মহড়া উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। জেলা পুলিশের প্রতিটি ইউনিটে আধুনিক অগ্নিনির্বাপন সরোমজান পর্যায়ক্রমে সংযোজন করা হচ্ছে।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews