কমলগঞ্জে ২৫ লিটার চোলাই মদসহ এক ব্যক্তি আটক কমলগঞ্জে ২৫ লিটার চোলাই মদসহ এক ব্যক্তি আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময়

কমলগঞ্জে ২৫ লিটার চোলাই মদসহ এক ব্যক্তি আটক

  • মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগানের ঈদগাহ মাঠ এলাকায় অভিযান চালিয়ে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ এক ব্যক্তিকে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ। আটক রাজ কুমার নুনিয়া (৪২) আলীনগর চা বাগানের গুলিমাড়া এলাকার মৃত দ্বীপনারায়ণ নুনিয়ার ছেলে।

সোমবার ১৩ জুলাই রাত সাড়ে ৮ টায় কমলগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক আফসার হামিদ ও আয়েছ মাহমুদসহ পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করেন।

কমলগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক আফসার হামিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাতে আলীনগর ঈদগাহ মাঠ এলাকায় রাজকুমার নুনিয়ার ব্যাগ তলøাশিকালে বিভিন্ন বহন করা ২৫ লিটার ঘরে তৈরী দেশীয় চোলাই মদসহ তাক হাতেনাতে আটক করা হয়।

এ ব্যপারে কমলগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে। মঙ্গলবার সকালে রাজকুমারকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews