ঈদে আসছে আলো দেবীর নতুন গান ‘কলি যুগের রাধা’ ঈদে আসছে আলো দেবীর নতুন গান ‘কলি যুগের রাধা’ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

ঈদে আসছে আলো দেবীর নতুন গান ‘কলি যুগের রাধা’

  • শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

প্রনীত রঞ্জন দেবনাথ ::

ঈদ উপলক্ষে প্রতিবছর জনপ্রিয় শিল্পীদের পাশাপাশি নবাগত শিল্পীরও গান এবং মিউজিক ভিডিও প্রকাশ হয়ে থাকে। তবে এবার চিত্রটার পরিবর্তন ঘঠিয়েছে করোনাভাইরাস। যার প্রভাবে হাতেগোনা কয়েকটি প্রতিষ্ঠান গান বা মিউজিক ভিডিও প্রকাশ করছে।

এরমধ্যেই “কলি যুগের রাধা” শিরোনামে একটি ভিন্ন ধারার গান এবং মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছেন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের কামুদপুর গ্রামের উদীয়মান জনপ্রিয় কন্ঠশিল্পী আলো দেবী।

রানা খানের কথা ও সুরে দেবাশীষ দে পল্লবের পরিচালনায় গান এবং মিউজিক ভিডিও টি নির্মান হয়েছে। এতে মডেল হয়েছেন শিল্পী আলো দেবী নিজেই।

গান এবং মিউজিক ভিডিও প্রসঙ্গে আলো দেবী সাংবাদিকদের বলেন, গানের কথা চমৎকার। বরাবরের মতোই ভালো গান গাওয়ার চেষ্টা করি। আমি আশাবাদী গানটি শ্রোতাদের ভালো লাগবে।

জানা গেছে, আসছে কোরবানির ঈদেই আলো দেবী ইউটিউব চ্যানেল থেকে “কলি যুগের রাধা শিরোনামে গান এবং গানের মিউজিক ভিডিওটি প্রকাশিত হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews