জুড়ী উপজেলা যুবলীগের সহ-সভাপতি হাসানকে অবাঞ্চিত ঘোষণা জুড়ী উপজেলা যুবলীগের সহ-সভাপতি হাসানকে অবাঞ্চিত ঘোষণা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

জুড়ী উপজেলা যুবলীগের সহ-সভাপতি হাসানকে অবাঞ্চিত ঘোষণা

  • শনিবার, ১৮ জুলাই, ২০২০

এইবেলা, বড়লেখা ::

জুড়ী উপজেলা যুবলীগের সহসভাপতি হাসান তারেককে উপজেলার ৬ ইউনিয়ন যুবলীগ অবাঞ্চিত ঘোষণা করেছে। শুক্রবার ৬ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ প্যাডে তার বিরুদ্ধে স্বাক্ষর প্রদান করেন।

জানা গেছে, যুবলীগকে ‘জোবলীগ’ ও বিভিন্ন সময় উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশীদ সাজু এবং সাধারণ সম্পাদক শেখরুল ইসলামকে নিয়ে কটুক্তি করেন উপজেলা যুবলীগের সহসভাপতি হাসান তারেক। এ অভিযোগে উপজেলার ৬ ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ বৃহস্পতিবার বিকেলে সভার আয়োজন করেন। এতে সর্ব সম্মতিতে হাসান তারেককে অবাঞ্চিত ঘোষণার সিদ্ধান্ত হয়। অবাঞ্চিত ঘোষণাকারীগণ হচ্ছেন- গোয়ালবাড়ী ইউপি যুবলীগের সভাপতি এমদাদুল ইসলাম চৌধুরী মাসুম, সাধারণ সম্পাদক জহির উদ্দিন জেবুল, জায়ফরনগর ইউপি যুবলীগের আহবায়ক আবুল খায়ের সাইমন, যুগ্ম আহবায়ক কয়ছর রশীদ রুবেল, মতিউর রহমান রাজিব, ফুলতলা ইউপি যুবলীগের আহবায়ক জাহেদ আহমদ, যুগ্ম আহবায়ক সানি পান্ডে, ছায়াদ আহমদ, পূর্বজুড়ী ইউপি যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সৌরভ দে সরকার, পশ্চিম জুড়ী ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন, সাগরনাল যুবলীগের সভাপতি শাহজাহান আলম, সম্পাদক সানাউল ইসলাম চৌধুরী শাওন।

সাগরনাল ইউপি যুবলীগ সম্পাদক সানাউল ইসলাম চৌধুরী শাওন ও জায়ফর নগর ইউপি যুগ্ম আহবায়ক কয়ছর আহমদ রুবেল জানান, হাসান তারেক উপজেলা যুবলীগের গুরুত্বপুর্ণ পদে থেকেও নিজ সংগঠনের নাম ব্যঙ্গ করে যুবলীগকে ‘জবোলীগ’ সহ উপজেলা পর্যায়ের সিনিয়র নেতা কর্মীকে নিয়ে নিজের ইচ্ছেমত কুরুচিপুর্ণ মন্তব্য করেছেন। যুবলীগ একটি সুসংগঠিত সংগঠন। সেই সংগঠন নিয়ে কেউ বাজে মন্তব্য করলে আমরা তাকে ছাড় দিতে পারি না। তাই তাকে অবাঞ্চিত ঘোষণা করে লিখিত চিঠি উপজেলা ও জেলায় পাঠিয়েছি।

উপজেলা যুবলীগের সহসভাপতি হাসান তারেক জানান, তার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সত্য নয়। অবাঞ্চিত ঘোষণার প্যাডে যারা স্বাক্ষর করেছেন তাদের অনেকেই বলেছেন, দুইজন বিতর্কিত নেতা বাড়ি বাড়ি গিয়ে তাদের স্বাক্ষর আদায় করেছেন। বিষয়টি তিনি উপজেলা ও জেলা যুবলীগের নেতৃবৃন্দকে অবহিত করেছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews