শ্রীমঙ্গলে কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের মতবিনিময় শ্রীমঙ্গলে কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

শ্রীমঙ্গলে কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের মতবিনিময়

  • সোমবার, ২০ জুলাই, ২০২০

শ্রীমঙ্গল প্রতিনিধি :: করোনা মহামারির মহাদুর্যোগে বিপর্যস্ত কিন্ডারগার্টেন স্কুলগুলোর ভবিষ্যৎ পরিকল্পনা নির্ধারণে শ্রীমঙ্গলে শিক্ষা উদ্যোক্তা ও শিক্ষকদের নিয়ে স্বাস্থ্যবিধি মেনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন এর শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে সোমবার সকাল ১১টায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলাম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা শিক্ষা কর্মকর্তা এস এম জাকিরুল হাসান, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও সংগঠনের মৌলভীবাজার জেলা শাখার প্রধান উপদেষ্টা ইসমাইল মাহমুদ, বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন এর মৌলভীবাজার জেলা সভাপতি ও শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহির, জেলা সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম ও জেলা সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আব্দুল হান্নান।

বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আলী আহমদ এর সভাপতিত্বে ও উপজেলা সাধারণ সম্পাদক এম এ নাঈম এর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সহ-শিক্ষা সম্পাদক জাফরিন নাহার, শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ-সভাপতি আলী আহমদ, সুরঞ্জনা সিনহা, উপজেলা সহ-সাধারন সম্পাদক মোঃ রাসেদ আলী, শিক্ষা সম্পাদক আশিকুর রহমান চৌধুরী, আইন সম্পাদক ইব্রাহিম মিয়া, আব্দুল জব্বার আজিজুন্নেসা স্কুলের প্রধান শিক্ষক আব্দুল জলিল প্রমুখ।

সভায় করোনায় বিপর্যস্ত স্কুলগুলো রক্ষায় এবং শিক্ষকদের অর্থকষ্ট লাঘবে শিক্ষকদের পাশে দাঁড়ানোর আশ্বাস প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকতা নজরুল ইসলাম। পাশাপাশি কিন্ডারগার্টেন স্কুল শিক্ষক নেতাদের বৃহত্তম স্বার্থে এক আম্রেলার নিচে আসারও আহবান করেন তিনি।

উপজেলা শিক্ষা কর্মকর্তা এস এম জাকিরুল হাসান বলেন শিক্ষাক্ষেত্রে কিন্ডারগার্টেন স্কুল ভূমিকা রাখছে। করোনা দুর্যোগে সরকার বেসরকারি শিক্ষকদের পাশে এগিয়ে এসেছে। তাই মানবিক দৃষ্টিকোণ থেকে সবাইকে শিক্ষকদের পাশে দাঁড়ানোর আহবান করেন তিনি।

সভায় অন্যান্য বক্তারা শিক্ষা উদ্যোক্তাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক প্রণোদনা ও সহজ শর্তে ঋণ, করোনা সংকটে দুর্ভোগে পড়া কিন্ডারগার্টেন শিক্ষকদের জন্য বিশেষ অনুদান, স্কুল শিক্ষকদের পরিবার বাঁচাতে প্রধানমন্ত্রীর সহায়তা, কিন্ডারগার্টেন টিকিয়ে রাখতে সরকারের সহযোগিতা, শিক্ষকদের কষ্ট লাঘবে সরকারি প্রণোদনা, কিন্ডারগার্টেন স্কুলকে সহজে নিবন্ধন ও যেকোনো সংকট মোকাবিলায় সরকারের সহযোগিতা কামনা করেন।

সভায় শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুল এর প্রধান শিক্ষক ও শিক্ষা উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews