ওসমানীনগরে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার : গ্রেফতার ১ ওসমানীনগরে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার : গ্রেফতার ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ওসমানীনগরে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার : গ্রেফতার ১

  • শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

এইবেলা, ওসমানীনগর ::

সিলেটের ওসমানীনগরে বিস্কুট ও ৫ টাকা প্রদানের লোভ দেখিয়ে ৮ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ করেছে সাইফুল ইসলাম (২২) নামের এক তরুণ।  বৃহস্পতিবার বিকেলে উপজেলার গোয়ালাবাজার ইউপির কলারাই গ্রামে ঘটনাটি ঘটে। অভিযুক্ত সাইফুল কলারাই গ্রামের ধন মিয়ার ছেলে।

ধর্ষণের ঘটনায় নির্যাতিতা শিশু কন্যার পিতা বাদি হয়ে  শুক্রবার দুপুর দেড়টার দিকে ২জনকে আসামি করে ওসমানীনগর থানায় একটি (মামলা নং-০৯) দায়ের করেন। মামলায় সাইফুলকে প্রধান আসামি এবং ধর্ষণ করতে সাইফুলকে সহায়তার অভিযোগ এনে একই গ্রামের আব্দুল জব্বারের ১০ বছরের শিশু পুত্রকে ২ নং আসামি করা হয়। থানায় মামলা দায়েরের পর পর অভিযান চালিয়ে পুলিশ ছাইফুর রহমানকে (১০) গ্রেফতার করে। ঘটনার মূলহোতা পলাতক রয়েছে।

এদিকে গতকাল শুক্রবার সকালে ভিকটিম শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসিও) প্রেরণ করে পুলিশ। গ্রেফতারকৃত শিশু ছাইফুরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত ওসি সুজিত কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার গোয়ালাবাজার ইউপির কলারাই গ্রামের ৮ বছরের এক শিশু কন্যাকে একই গ্রামের পাশের বাড়ির ধন মিয়ার ছেলে সাইফুর রহমান অপর এক শিশু ছাইফুর রহমানের সহযোগীতায় বিস্কুট ও টাকার লোভ দেখিয়ে গত বৃহস্পতিবার বিকেলে ধর্ষকের নিজ বসত ঘরে নিয়ে ধর্ষণ করে। নির্যাতিতা শিশুর পিতা বাদি হয়ে ধর্ষণ মামলা করলে ধর্ষণে সহযোগীতাকারী শিশু ছাইফুরকে গ্রেফতার করা হয়। মামলার প্রধান আসামী সাইফুরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews