কুলাউড়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার! কুলাউড়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময়

কুলাউড়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

  • রবিবার, ২ আগস্ট, ২০২০

এইবেলা ডেক্স ::  

কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়ন থেকে ফারজানা আক্তার মিতু (২৮) নামক এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২ আগস্ট) সকালে কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত মিতু ওই এলাকার আকবর হোসেন খোকনের স্ত্রী।

স্থানীয় সুত্রে জানা যায়, কাদিপুর ইউনিয়নের হোসেনপুর এলাকার বাসিন্দা আকবর হোসেন খোকন ও তার স্ত্রী ফারজানা আক্তার মিতু শনিবার রাতে একই রুমে শুয়ে ছিলেন। সকালে ঘুম থেকে উঠে খোকন তার স্ত্রীকে রুমে না পেয়ে পাশের রুমে খুজতে গিয়ে দেখেন স্ত্রীর দেহ সিলিং ফ্যানের সাথে ঝুলছে। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পাশ্ববর্তী বাসিন্দারা জানান, নিহত ফারজানা আক্তার মিতুর পিতার বাড়ি নরসিংদীতে। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন যাবত নানা বিষয়াবলি নিয়ে মনোমালিন্য চলছিলো। প্রায় সময় তাদের ঝগড়াঝাটির শো-র শব্দ পেতেন আশপাশের লোকজন।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী  বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের প্রেক্ষিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews