বানিয়াচং উপজেলার হাওরে নৌকাডুবি : নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার বানিয়াচং উপজেলার হাওরে নৌকাডুবি : নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বানিয়াচং উপজেলার হাওরে নৌকাডুবি : নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার

  • বুধবার, ৫ আগস্ট, ২০২০

এইবেলা, বানিয়াচং ::

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

০৫ আগস্ট বুধবার সকালে উপজেলার মুরাদপুর ইউনিয়নের রহমতপুর পাঁচকেরির হাওর থেকে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা হুকড়া গ্রামের আলী নূর (৩৮) ও তার ছেলে খোকন (৭)। তাদের মরদেহ দাফন করা হয়েছে।

স্থানীয়রা জানান, ৫-৭ জন যাত্রী নিয়ে ছোট একটি ইঞ্জিলচালিত নৌকা মঙ্গলবার শিবপাশা থেকে রহমতপুর যাচ্ছিল। বিকালে রহমতপুর গ্রামের কাছে পাঁচকেরির হাওরে পৌঁছলে হঠাৎ নৌকাটি পানিতে ডুবে যায়।

প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক ২-৩ জনকে উদ্ধার করলেও তিনজন নিখোঁজ হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে দুলন আক্তার নামে এক নারীর মরদেহ উদ্ধার করে। নিখোঁজ হন দুলন আক্তারের ভাই আলী নূর ও ভাইপো খোকন।

সন্ধ্যা পর্যন্ত অনেক খোঁজ করেও তাদের সন্ধান পাননি ডুবুরিরা। সন্ধ্যায় অভিযান স্থগিত রাখা হয়। এদিকে বুধবার সকালে হাওরে স্থানীয়রা বাবা ও ছেলের মরদেহ পানিতে ভাসমান অবস্থায় দেখতে পান। তারা মরদেহ দুটি উদ্ধার করে দাফন সম্পন্ন করে।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন জানান, নিখোঁজদের মরদেহ পানিতে ভাসমান অবস্থায় পাওয়া গেছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews