মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান  করোনা আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান  করোনা আক্রান্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান  করোনা আক্রান্ত

  • বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

এইবেলা, মৌলভীবাজার ::

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সজীব হাসান জানান, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানের করোনা উপসর্গ ছিল। বুধবার ০৫ আগস্ট রাতে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। সেই খবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানার পর উন্নত চিকিৎসার জন্য বুধবার রাত ১২টায় বাংলাদেশ বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট থেকে করোনা রোগীবাহী এয়ার এম্বুল্যান্সে করে ঢাকাস্থ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরিবার সূত্রে জানা গেছে, তিনি গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ জ¦র, সর্দি ও কাশিতে ভুগছিলেন।

মৌলভীবাজারের সিভিল সার্জন তৌওহিদ আহমদ জানান, মৌখিকভাবে ল্যাব থেকে নিশ্চিত হয়েছি তিনি করোনা পজিটিভ। ৪ আগষ্ট আজিজুর রহমানের নমুনা সংগ্রহ করা হয়।

উল্লেখ্য, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান সাবেক সংসদ সদস্য ও গণপরিষদের সদস্য ছিলেন। এ বছর তিনি স্বাধীনতা পুরস্করে ভূষিত হয়েছেন। রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছে তাঁর পরিবার।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews