করোনাজয়ী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপিকে ব্যতিক্রমী বরণ করোনাজয়ী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপিকে ব্যতিক্রমী বরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

করোনাজয়ী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপিকে ব্যতিক্রমী বরণ

  • শনিবার, ৮ আগস্ট, ২০২০
কমলগঞ্জ : করোনা জয় করে সবার মাঝে আগমনে এমপি উপাধ্যক্ষ আব্দুস শহীদকে বরণ । ছবি :

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: করোনাকে জয় করে এলাকায় ফেরা মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর উদ্যোগে ব্যতিক্রমীভাবে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়েছে। রোববার দুপুর ২টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে শতাধিক আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পৌরসভা, প্রেসক্লাব, সুশীল সমাজের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিরা দুই সারিতে দাঁড়িয়ে রজনী গন্ধার ষ্টিক ও ফুলের তোড়া উপহার দেয়া হয়।

উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি করোনায় সুস্থ্য হবার পর প্রথম এলাকায় ফেরার উপজেলা যুবলীগ, পৌরসভার উদ্যোগে ব্যতিক্রমীয় ভাবে বরণ করা আয়োজন করা হয়। যুবলীগ, ছাত্রলীগের কর্মীরা রজনী গন্ধার ষ্টিক ও পৌরসভার কাউন্সিলররা ব্যানার ও ফুলের তোড়া, নিয়ে উপজেলা পরিষদ চত্বরে দুই সারিতে সারিবদ্ধ হন। করোনা জয়ী আব্দুস শহীদ এমপি গাড়ি থেকে নেমে পায়ে হেটে প্রবেশ করার সময় উভয় পাশের দলীয় নেতাকমীরা ফুলের ষ্টিক দিয়ে বরণ করেন।

পরে কমলগঞ্জ পৌরসভা, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, সরকারী কলেজ ছাত্রলীঘ ও কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে করোনা জয় করায় ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। বরণ অনুষ্টানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক, পৌরসভার মেয়র জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিদ্দেক আলী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, পৌর কাউন্সিলর রমুজ মিয়া প্রমুখ।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews