চা বাগান খুলে দেয়ার দাবিতে কমলগঞ্জে মানববন্ধন চা বাগান খুলে দেয়ার দাবিতে কমলগঞ্জে মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

চা বাগান খুলে দেয়ার দাবিতে কমলগঞ্জে মানববন্ধন

  • রবিবার, ১৬ আগস্ট, ২০২০
কমলগঞ্জ :: দলই চা বাগান খুলে দেয়ার দাবিতে মানববন্ধনে অংশ নেয়াদের একটি অংশ। ছবি : এইবেলা

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: ‘‘আমরা পরিবর্তনে বিশ্বাসী’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে বে-আইনীভাবে, উস্কানীমূলক সিদ্ধান্তে দলই চা বাগান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রোববার (১৬ আগস্ট) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয় চা ছাত্র সংসদ এর আয়োজনে উপজেলা চৌমুহনী ময়না চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে বিশ্ববিদ্যালয় চা ছাত্র সংসদের সভাপতি জ্যোতির্ময় কানুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কৃষ্ণ রাজভরের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় চা ছাত্র সংসদের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোহন রবিদাস ও প্রদীপ দাস দ্বীপ, চা শ্রমিক নেতা সীতারাম বীন, ছাত্রনেতা প্রদীপ পাল, সন্তোষ রবিদাস, সুমন রবিদাস, প্রীতম গোয়ালা, মনোজ কুমার, উজ্জ্বল কৈরী, প্রদীপ পাশি, ইরাজ আহমেদ, সুদীপ্ত ভর প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ ২০ দিন ধরে দলই চা বাগানের শ্রমিকরা অনাহারে রয়েছে। তিনদফা বৈঠক হবার পরও কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি। বাগানের মানুষরা এখন আর বাগানী নয়, তারা এখন আন্দোলন করতে জানে। অবিলম্বে যদি দলই চা বাগান খুলে দেওয়া না হয় এবং দূর্নীতিবাজ ম্যানেজারকে অপসারণ না করা হয় তাহলে আরো কঠোর আন্দোলনসহ কর্মবিরতীতে যাবে চা শ্রমিকরা।

এইবেলা/পিআরএন/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews