মৌলভীবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় আজিজুর রহমানের দাফন সম্পন্ন মৌলভীবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় আজিজুর রহমানের দাফন সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম :
 স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কমলগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মৌলভীবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় আজিজুর রহমানের দাফন সম্পন্ন

  • মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

মৌলভীবাজার প্রতিনিধি ::

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, সাবেক সাংসদ,  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমানের জানাজার নামাজ ও দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে।

 

মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেল ৪টায় মৌলভীবাজার পৌর ঈদগাহ ময়দানে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে সদর উপজেলার গুজারাই গ্রামে মা-বাবার কবরের পাশে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

 

গতকাল সোমবার (১৭ আগস্ট) দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আজিজুর রহমান।

এর আগে তিনি করোনায় আক্রান্ত হলে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে মৌলভীবাজার থেকে ঢাকায় নেওয়া হয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়।

এইবেলা/ জেএইচজে

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews