সালমান ভক্ত নির্মাতা শুভ’র “মুখোশ” এ রোশান চুক্তিবদ্ধ : শুটিং শুরু হবে সিলেটে সালমান ভক্ত নির্মাতা শুভ’র “মুখোশ” এ রোশান চুক্তিবদ্ধ : শুটিং শুরু হবে সিলেটে – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

সালমান ভক্ত নির্মাতা শুভ’র “মুখোশ” এ রোশান চুক্তিবদ্ধ : শুটিং শুরু হবে সিলেটে

  • সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
“মুখোশ” সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার মূহুর্তে রোশান ও ইফতেখার শুভ। (বামে) রোশান ও পরিমনি।

জিয়াউল হক জিয়া :: তরুণ নির্মাতা ইফতেখার শুভ প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ’র খুব ভক্ত। আর তিনি এ প্রজন্মের নায়ক রোশানের মধ্যে প্রিয় নায়ক সালমান শাহ্’র কিছু গুণাবলি দেখতে পান। তাই নিজের প্রথম ছবি “মুখোশ” এ  নায়ক হিসেবে রোশানকে চুক্তিবদ্ধ করলেন। এর আগে নায়িকা হিসেবে সরকারি অনুদান পাওয়া “মুখোশ” ছবিতে পরীমনিকে চুক্তিবদ্ধ করিয়েছেন।

ইফতেখার শুভ বলেন, রোশানের প্রথম ছবি ‘রক্ত’ দেখে মুগ্ধ হয়ে ছিলাম। তাই সালমান শাহর ২৪তম মৃত্যু বার্ষিকীর দিন রোববার ৬ সেপ্টেম্বর প্রিয় তারকার স্মরণে রোশানকে চুক্তিবদ্ধ করেছি।

তিনি আরো বলেন, রোশান সুদর্শন। উচ্চতাও একেবারের নায়কের মতো। তার কণ্ঠ অন্যদের চেয়ে আলাদা। রোশান ব্যক্তিত্ববান ছেলে। শুনেছি, সালমান শাহও এমন ছিলেন। আমার কাছে সালমান শাহর এসব গুণাবলি রোশানের মধ্যে দেখে তাকে মনে ধরেছে। একজন অবিকল সালমান শাহ আমরা আর পাবো না। তবে তার শূন্য স্থান কেউ না কেউ হয়তো কিছুটা পূরণ করবে।

এর আগে রোশানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন সালমান শাহ, মৌসুমি, শাকিব খানের মতো তারকাদের প্রথম ছবির পরিচালক সোহানুর রহমান সোহান। ‘ড্রিম গার্ল’ ছবির মহরতে তিনি বলেছিলেন, শাকিব খানের পরে রোশানের মধ্যে যোগ্য উত্তরসূরি খুঁজে পাই। তাকে প্রথম যেদিন দেখি, সেদিনই মনে হয়েছিল সঠিক গাইডলাইন পেলে রোশানের ফিল্ম ক্যারিয়ার অনেকদূর যাবে।

এদিকে ‘রক্ত’র পর ‘মুখোশ’ ছবির মাধ্যমে পরীমনির সঙ্গে ফের জুটি বাঁধতে যাচ্ছেন রোশান। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ‘রক্ত’ মুক্তি পেয়েছিল ২০১৬ সালে।

রোশান বলেন, পরিচালক আমার উপর যে বিশ্বাস ও আশা রেখেছেন চেষ্টা করবো কাজের মাধ্যমে শতভাগ অ্যাফোর্ড দেয়ার। তিনি যে মূল্যায়ন করেছেন তার মর্যাদা দেব কাজ দিয়ে।

নির্মাতা ইফতেখার শুভ ব্যাচেলর ডটকম নামে দীর্ঘ ধারাবাহিক নির্মাণ করেছেন। এছাড়া মুজিব বর্ষের বিভিন্ন ডকুফিল্ম নির্মাণ করেছেন।

নতুন ছবি মুখোশ প্রসঙ্গে তিনি বলেন, এ ছবির অনুদান পেয়েছি ৫০ লাখ টাকায়। এ টাকা পুরো ছবি নির্মাণ সম্ভব নয়। বাকি যে অর্থ প্রয়োজন আমার দিক থেকে সংগ্রহ করছি। গোয়েন্দা থ্রিলারধর্মী গল্পের ছবি হবে এটি। নভেম্বর মাস পর্যন্ত গল্প ঘষামাজার কাজ চলবে। ডিসেম্বরে সিলেট থেকে শুটিং শুরু করতে চাই। ফেব্রুয়ারিতে বইমেলাতেও শুটিং করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews