কমলগঞ্জে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার কমলগঞ্জে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ইফতারির জন্য ১০ লক্ষ টাকা বিতরণ করলো সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটি ইউকে সেহরি ও ইফতারি নিয়ে অস্বচ্ছলদের পাশে ছায়াপথ সংগঠন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কুড়িগ্রামে শিশু নির্যাতন ও বাল্য বিবাহ বন্ধে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ওরিয়েন্টশন কুড়িগ্রামে ‘ভাওয়াইয়া মুকুট’ উপাধি পেলেন অনন্ত কুমার দেব প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ

কমলগঞ্জে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার

  • শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় মাধবপুর ইউনিয়নের উত্তর মাঝেরগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে সোনামনি সিংহ ওরফে হুনা (৩৩) কে পুলিশ গ্রেফতার করে। শুক্রবার সকালে তাকে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়।

কমলগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফজলে এলাহীর নেতৃত্বে গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় সিআর-৫৭/২০২০ (কমল) মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী সোনামনি সিংহ ওরপে হুনাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। সে উত্তর মাঝেরগাঁও গ্রামের মনি সিংহ ওরপে মনিন্দ্র কুমার সিংহের পুত্র।

পূর্ব বিরোধের জের ধরে চলতি বছরের পহেলা জানুয়ারী ছুরিকাঘাত করে উত্তর মাঝেরগাঁও গ্রামের সোনামনি সিংহ ওরফে হুনা একই গ্রামের কুলেচন্দ্র সিংহের পুত্র কালামানু সিংহ (৫৮) কে প্রাণেহত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে রক্তাক্তভাবে জখম করে। গুরুতর আহত কালামানু সিংহ হাসপাতালে চিকিৎসা নেয়ার পর এ ঘটনায় তিনি বাদী হয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট, মৌলভীবাজার এর ৩নং আমলী আদালত (কমলগঞ্জ) এ দন্ডবিধি আইনের ৩২৩, ৩২৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেন। এ মামলায় আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানা জারি হলে সোনামনি সিংহ ওরপে হুনা দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফজলে এলাহী ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews